kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১                     

মুখোমুখি প্রতিদিন

দারুণ কিছু করে বাংলাদেশ টুর্নামেন্ট শেষ করবে

১৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দারুণ কিছু করে বাংলাদেশ টুর্নামেন্ট শেষ করবে

সাবিনা খাতুন পঞ্চম সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ শুরু করছেন আজ ভুটানের বিপক্ষে ম্যাচ দিয়ে। তাঁর মতো অভিজ্ঞতা এই দলে আর কারো নেই। বড় লক্ষ্য নিয়ে টুর্নামেন্ট শুরুর আগে বাংলাদেশ মহিলা ফুটবল দলের এই স্ট্রাইকার কথা বলেছেন কালের কণ্ঠ স্পোর্টসের সঙ্গে

কালের কণ্ঠ স্পোর্টস : কাল (আজ) থেকে শুরু হবে আপনার পঞ্চম সাফ। কেমন লাগছে?

সাবিনা খাতুন : এত দিন ধরে দলে খেলতে পারা তো ভাগ্যের ব্যাপার। বিশেষ করে ভারত ও নেপালের বিপক্ষে অনেক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে আমার। আশা করি, সেই অভিজ্ঞতা এখানে কাজে লাগবে। আমার প্রত্যাশা, দারুণ কিছু করে টুর্নামেন্ট শেষ করবে বাংলাদেশ। কিন্তু সব কিছুই নির্ভর করছে প্রথম ম্যাচের ওপর। তাই কাল (আজ) ভুটানের বিপক্ষে আমরা জিতে সেমিফাইনালে পৌঁছাতে চাই।

প্রশ্ন : একদল কিশোরী যোগ হয়েছে সিনিয়র জাতীয় দলে। তাদের সঙ্গ কেমন উপভোগ করেন?

সাবিনা : কারো সঙ্গেই আমার সমস্যা হয় না। দলের সবার সঙ্গে আমার চমৎকার সম্পর্ক, অনেক মজা করি আমরা সবাই মিলে। অনূর্ধ্ব-১৬ দলের মেয়েরা ভালো ফুটবল খেলছে, তারা ধারাবাহিক পারফরম্যান্স বজায় রাখতে পারলে আমরা অবশ্যই ভালো করব এই টুর্নামেন্টে।

প্রশ্ন : ভুটানের বিপক্ষে গোলের জন্য দল আপনি ও স্বপ্নার দিকে চেয়ে থাকবে...

সাবিনা : গোল করার দায়িত্ব বেশি আমাদের এটা ঠিক। তবে এই দলের অন্যরাও যখন-তখন গোল করে। আমরা দুজন চেষ্টা করব সেরাটা দিয়ে দলকে বড় ব্যবধানে জেতাতে। সেমিফাইনালে ভারতকে এড়াতে হলে এই ম্যাচে বড় ব্যবধানে জিততে হবে। এটা আমাদের সবার মাথায় আছে।

প্রশ্ন : ভুটান গত পরশু নেপালের বিপক্ষে রক্ষণাত্মক ফুটবল খেলেছে। বাংলাদেশের বিপক্ষে এমন খেললে...

সাবিনা : নেপালের শক্তির সঙ্গে তুলনা করলে তো ভুটানের এমনই খেলার কথা। আমাদের সঙ্গে এভাবে খেললেও কোনো সমস্যা হবে না। তাদের শক্তি এবং খেলার ধরন আমাদের জানা আছে। আমরা জয় চাই, তারপর গোলসংখ্যা বাড়িয়ে ব্যবধান বড় করার চিন্তা।

মন্তব্য



সাতদিনের সেরা