kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

মুখোমুখি প্রতিদিন

পারফরম্যান্স দিয়েই আবার দলে ফিরব

৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পারফরম্যান্স দিয়েই আবার দলে ফিরব

জাতীয় দল থেকে বাদ পড়েই জাফর ইকবাল ম্যাচসেরা পারফরম্যান্স দেখিয়েছেন লিগের গত ম্যাচে। ময়মনসিংহে আজ আবাহনীর বিপক্ষে আরেকটি বড় ম্যাচে নিজেকে তুলে ধরার দারুণ সুযোগ সাইফ স্পোর্টিংয়ের এই উইঙ্গারের। জাফর নিজেও মুখিয়ে আছেন এই ম্যাচেও নিজের সেরাটা দেওয়ার জন্য

 

কালের কণ্ঠ স্পোর্টস : অসাধারণ খেলেছেন শেখ জামালের বিপক্ষে গত ম্যাচে, গোল করেছেন, করিয়েছেন, পেনাল্টিটাও ছিল আপনার নেওয়া..

জাফর ইকবাল : হ্যাঁ, খুব ভালো লাগছে লিগে নিজেকে মেলে ধরতে পেরে। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে প্রথম চারটি ম্যাচ তো খেলতে পারিনি। তাই সুযোগ খুঁজছিলাম ভালো একটি ম্যাচে নিজেকে মেলে ধরার। এই আত্মবিশ্বাসটা এখন আমার পরের ম্যাচগুলোতে কাজে লাগবে।

প্রশ্ন : ওই ম্যাচের আগে আগেই জাতীয় দল ঘোষণা হয়, যা থেকে বাদ পড়েন আপনি, সেই জেদটাও কি কাজ করছিল?

জাফর : না, না, কোনো জেদের ব্যাপার নেই। আমি প্রতি ম্যাচেই নিজের সেরাটা দেওয়ার জন্য নামি। আর জাতীয় দল ম্যানেজমেন্ট যা ভালো মনে করেছে, সেই সিদ্ধান্ত নিয়েছে, আমি এটা নিয়ে ভাবছি না।

প্রশ্ন : চোটের কারণে শুরুর ম্যাচগুলো মিস না করলে হয়তো কোচের নজরে থাকতেন...

জাফর : হয়তো। লিগের শুরু থেকে খেলতে পারলে, ভালো পারফরম্যান্স দেখাতে পারলে অবশ্যই কোচ আমাকে বিবেচনায় রাখতেন। ফেরার পর উনি আমার খেলা দেখেছেন কি না নিশ্চিত নই।

প্রশ্ন : বঙ্গবন্ধু গোল্ড কাপের দলে ছিলেন, বাদ দেওয়ার ব্যাপারে কোচ কি কথা বলেননি?

জাফর : না আমার সঙ্গে উনার কথা হয়নি। বঙ্গবন্ধু গোল্ড কাপের দলে থাকলেও খুব বেশি ম্যাচটাইম পাইনি। তার আগে এশিয়ান গেমসেও বদলিই খেলেছি বেশি। আরো বেশি সুযোগ পেলে হয়তো আরো ভালো কিছু আমি কোচকে দেখাতে পারতাম। যা-ই হোক পারফরম্যান্স দিয়েই আমি জাতীয় দলে ফিরব।

প্রশ্ন : আজ তেমনি একটা উপলক্ষ আবাহনীর বিপক্ষে, এই বড় ম্যাচে পারফরম করার জন্যও নিশ্চয় মুখিয়ে আছেন?

জাফর : তা তো অবশ্যই, আবাহনীর বিপক্ষে ভালো পারফরম্যান্স আলাদাভাবেই মূল্যায়িত হবে জানি। আমি চেষ্টা করব এই ম্যাচেও দলকে জেতাতে। যদিও ইনজুরির কারণে এই ম্যাচেও কিছুটা ব্যাকফুটে আছি আমরা। জিততে হলে অসাধারণ কিছুই করতে হবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা