kalerkantho

বুধবার । ১৬ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৬ সফর ১৪৪১       

মুখোমুখি প্রতিদিন

এবার খেলোয়াড়দের মধ্যে একতাটা বেশি

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এবার খেলোয়াড়দের মধ্যে একতাটা বেশি

শেখ রাসেল ক্রীড়া চক্র এবার দারুণ ধারাবাহিক। লিগে পাঁচ ম্যাচে চার জয় ও এক ড্র তাদের। আজ গতবারের রানার্স-আপ শেখ জামালের বিপক্ষে বড় ম্যাচ তাদের। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে আগের ম্যাচে একমাত্র গোল করে দলকে জেতানো খালেকুরজামান সবুজ কালের কণ্ঠ স্পোর্টসের মুখোমুখি হয়ে কথা বলেছেন এই ম্যাচ ও দলের পারফরম্যান্স নিয়ে

কালের কণ্ঠ স্পোর্টস : শেখ রাসেল এবার বেশ ধারাবাহিক, পাঁচ ম্যাচে চার জয়, এক ড্র। নিশ্চয় বেশ উপভোগ করছেন?

খালেকুরজামান সবুজ : হ্যাঁ, তা তো উপভোগ করছিই। শেষ ম্যাচে আবার আমার গোলে দল জিতল। প্রয়োজনীয় সময়েই গোলটা পেয়েছি আমি। আমরা একটা দল হিসেবে খেলেই আসলে ভালো করছি। এটাই আমাদের শক্তি। ভালো একজন কোচও পেয়েছি আমরা।

প্রশ্ন : গতবারও আপনি এই দলে ছিলেন, মূল বদলটা কী হয়েছে?

খালেকুরজামান : সত্যি কথা বলতে, গতবারের চেয়ে এবার খেলোয়াড়দের মধ্যে একতাটা অনেক বেশি। বললাম না যে, আমরা একটা দল হিসেবে খেলতে পারছি। তার কৃতিত্ব অবশ্যই আমাদের কোচকে দিতে হবে। তিনিই আমাদের দলটাকে এক সুতায় গেঁথেছেন। আমি এই প্রথম উনার অধীনে খেলছি। খুবই উপভোগ করছি খেলাটা।

প্রশ্ন : এর আগে আপনাকে ডিফেন্সেও দেখা গেছে, এবার উইংয়ে খেলছেন নিয়মিত ওপরের তিন ফরোয়ার্ডের একজন হিসেবে...

খালেকুরজামান : হ্যাঁ, এই পজিশনে খেলেই আমি স্বচ্ছন্দ। কোচ আমার ওপর আস্থা রেখেছেন বলে তাঁর প্রতি কৃতজ্ঞও আমি। আক্রমণভাগে খুবই ভালো মানের তিনজন বিদেশি খেলছেন—রাফায়েল ওদোইন, অ্যালেক্স রাফায়েল ও আলিশার আজিজভ। ওদের সঙ্গে খেলাটাও আমি উপভোগ করছি। কাজটা সহজ ছিল না। কিন্তু কোচই তা সহজ করে দিয়েছেন।

প্রশ্ন : কাল (আজ) তো শেখ জামালের বিপক্ষে বড় ম্যাচ, জয়ের ব্যাপারে কতটা আশাবাদী?

খালেকুরজামান : আশা করি আমরা আমাদের জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে পারব এই ম্যাচেও। শেখ জামাল অবশ্যই ভালো দল। ভালো মানের বিদেশি এবং স্থানীয় খেলোয়াড় আছে ওদের। আমাদেরও প্রতিটি পজিশন খুব ভারসাম্যপূর্ণ। আমরা তাই পুরোপুরি জয়ের লক্ষ্যেই ঝাঁপাব। স্বাধীনতা কাপে ড্র ছিল, দুই দলের ম্যাচ। তবে লিগ লড়াইয়ে এগিয়ে যেতে আজকের ম্যাচে আমরা জিততে চাই।

মন্তব্য



সাতদিনের সেরা