kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

গোলই পেল না বার্সা

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোলই পেল না বার্সা

ড্রর ফাঁদে বার্সেলোনা। ভ্যালেন্সিয়ার বিপক্ষে দুই গোলে পিছিয়ে ২-২ সমতার পর কোপা দেল রেতে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১-১। গত পরশু লা লিগায় আবারও ড্র। অ্যাথলেতিক বিলবাওয়ের মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে ফিরেছেন লিওনেল মেসি, ফিলিপে কৌতিনিয়োরা। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচ ড্র করল কাতালানরা। এবারের মৌসুমে লা লিগায় এটাই প্রথম গোলহীন ম্যাচ তাদের। ইতালিয়ান সিরি ‘এ’তে জুভেন্টাসের জয়রথ ছুটছেই। সাসুউলোকে ৩-০ ব্যবধানে হারানো ম্যাচে এক গোল করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। অন্য ম্যাচে এসি মিলান ৩-০ গোলে হারিয়েছে ক্যালিয়ারিকে। ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসিকে ৬-০ গোলে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে ম্যানচেস্টার সিটি।

অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে চোট সেরে ওঠা লিওনেল মেসিকে একাদশে রেখেছিলেন এরনেস্তো ভালভের্দে। ২৬ মিনিটে ৩০ গজ দূর থেকে নেওয়া মেসির শট ফেরে ক্রসবারে লেগে। এই প্রচেষ্টা ছাড়া ম্যাচজুড়ে পাওয়া যায়নি সেরা ছন্দের মেসিকে। বিরতির পর বার্সা আক্রমণের ধার বাড়ালেও পাচ্ছিল না গোলের সুযোগ। উল্টো ৮২ মিনিটে ইনাকি উইলিয়ামসের শট গোলরক্ষক টের স্টেগেন অসাধারণ দক্ষতায় না ফেরালে হারতেও পারত বার্সা। লা লিগার অন্য ম্যাচে এইবার-সেভিয়া ২-২ গোলে আর ভ্যালেন্সিয়া-রিয়াল সোসিয়েদাদের ম্যাচের সমাপ্তি গোলশূন্য ড্রতে। সমান ২৩ ম্যাচ শেষে বার্সার পয়েন্ট ৫১, রিয়াল মাদ্রিদের ৪৫, অ্যাতলেতিকো মাদ্রিদের ৪৪ আর সেভিয়ার ৩৭।

সিরি ‘এ’তে সাসুউলোকে ৩-০ ব্যবধানে হারানো ম্যাচে জুভেন্টাসের হয়ে একটি করে গোল সামি খেদিরা, ক্রিস্তিয়ানো রোনালদো আর এমেরি চানের। এই মৌসুমে রোনালদোর গোল হয়ে গেল ২০টি, এর ১৮টি সিরি ‘এ’তে। ২৩ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে জুভেন্টাস শীর্ষে, দুইয়ে থাকা নাপোলির পয়েন্ট ৫২। এএফপি

মন্তব্য



সাতদিনের সেরা