kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

সিলেটকে হারাল খুলনা

২৪ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটকে হারাল খুলনা

ক্রীড়া প্রতিবেদক : প্রথম আট ম্যাচে খুলনা টাইটানসের মাত্র এক জয়। সিলেট সিক্সার্সের অবস্থা এর চেয়ে একটু ভালো—প্রথম সাত ম্যাচে দুই জয়। বিপিএলের পয়েন্ট টেবিলের সবচেয়ে নিচের দুটি দলের দ্বৈরথে আগ্রহটা কমই থাকার কথা। শেরেবাংলা স্টেডিয়ামের কালকের খাঁ-খাঁ গ্যালারিতেই যার প্রতিফলন।

লড়াইটাও হয়নি অমন জমজমাট। যেখানে সিলেট সিক্সার্সকে ২১ রানে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে খুলনা টাইটানস। নিজেরা আগে ব্যাটিং করে তুলেছিল ৯ উইকেটে ১৭০ রান। জবাবে মোহাম্মদ নওয়াজের চার ছক্কায় ৩৪ বলে ৫৪ রানের ঝোড়ো হাফসেঞ্চুরির পরও ১৪৯ রান করতে পেরেছে সিলেট সিক্সার্স।

অনাকর্ষণীয় লড়াইয়ে আকর্ষণের একটি জায়গা ছিল সাব্বির রহমান ও তাসকিন আহমেদের পারফরম্যান্স। ম্যাচের ঠিক আগে আগে নিউজিল্যান্ড সফরের জন্য যে জাতীয় দল ঘোষণা করা হয়, তাতে প্রত্যাবর্তন সিলেট সিক্সার্সের এ দুই ক্রিকেটারের। দুই উইকেট নিয়ে তা ভালোই উদ্‌যাপন তাসকিনের। কিন্তু সাব্বির ব্যর্থ আবার; আউট হন ১২ বলে ১৩ রান করে। টুর্নামেন্টে ১৬ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারির তালিকায় সাকিব আল হাসানের (১৭) ঠিক পরই আছেন তাসকিন। কিন্তু বিপিএলে সাব্বিরের পারফরম্যান্স বলতে রংপুর রাইডার্সের বিপক্ষে ওই ৮৫ রানের ইনিংসটিই।

কালকের ম্যাচে খুলনার বড় স্কোরের ভিত্তি মাত্র ৬.৫ ওভারে ওপেনিং জুটির ৭৩ রান। ব্রেন্ডন টেলর করেন ৪৮, জুনায়েদ সিদ্দিকী ৩৩। শেষদিকে ডেভিড ভিসা ২৫ বলে ৩৮ রান করলে ১৭০ পর্যন্ত যায় খুলনার ইনিংস। যার জবাব দিতে ইনিংসের প্রথম বলে লিটন দাশকে হারানো সিলেট সিক্সার্স শেষ পর্যন্ত থেমে গেছে ১৫০-এর নিচেই।

মন্তব্য



সাতদিনের সেরা