kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

মুখোমুখি প্রতিদিন

বড় রান পাওয়া থেকে গেইল মাত্র এক ম্যাচ দূরে

২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বড় রান পাওয়া থেকে গেইল মাত্র এক ম্যাচ দূরে

সাত ম্যাচে মাত্র তিন জয় রংপুর রাইডার্সের। সেরা চার দলের মধ্য থেকে প্লে-অফে খেলার সম্ভাবনা ঝুলছে সুতার ওপর। তবু হাল ছাড়ছে না তারা। আজ খুলনা টাইটানসের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে আত্মবিশ্বাসের কমতি নেই। কাল দলের প্রতিনিধি হিসেবে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তারই প্রতিধ্বনি রংপুর রাইডার্সের ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েলের কণ্ঠে

প্রশ্ন : রংপুর রাইডার্সের প্লে-অফ খেলার সম্ভাবনা কতটুকুন?

বেনি হাওয়েল : প্লে-অফে খেলার সুযোগ অবশ্যই আমাদের রয়েছে বলে বিশ্বাস করি। আমরা চাইব, বাকি সবগুলো ম্যাচ জেতার। তাহলে হয়তো তৃতীয় বা চতুর্থ স্থানে থাকতে পারব।

প্রশ্ন : দলের খেলায় ভুল হচ্ছে কোথায়?

হাওয়েল : ভুল কিছুই না। কয়েকটি খুব গুরুত্বপূর্ণ ম্যাচে আমরা জয়ের কাছাকাছি গিয়েও জিততে পারিনি। এ ছাড়া সব ঠিকঠাক আছে। এখন আমরা আগামীকালের ম্যাচের প্রস্তুতি নিচ্ছি।

প্রশ্ন : ক্রিস গেইলের ফর্ম নিয়ে দুশ্চিন্তা?

হাওয়েল : আমরা শুধু নির্দিষ্ট এক ক্রিকেটারের পারফরম্যান্স নিয়ে ভাবছি না। পুরো দলের পারফরম্যান্স নিয়েই বরং আমাদের ভাবনা। আর আমরা সবাই তো জানি, বড় রান পাওয়া থেকে ক্রিস মাত্র এক ম্যাচ দূরে। আশা করছি, পরের ম্যাচেই ও সেটি করতে পারবে।

প্রশ্ন : আপনার একাদশ থেকে বাদ পড়া নিয়ে ভাবনা?

হাওয়েল : সর্বশেষ ম্যাচ থেকে আমি খেলছি না। এবি ডি ভিলিয়ার্স চলে এসেছে। এখন আমরা চার বিদেশি ব্যাটসম্যান নিয়ে খেলছি। বাদ পড়া নিয়ে আমার কোনো সমস্যা নেই। সম্ভাব্য সেরা একাদশ নিয়ে খেলে যত বেশি সম্ভব ম্যাচ জিততে চাই আমরা। চাই প্লে-অফে খেলতে। আর সুযোগ যখন আসবে, তখন আমি প্রস্তুত থাকব। ঠিক জানি না, কাল (আজ) একাদশে থাকব কি না। তবে যখনই সুযোগ আসে, আমি প্রস্তুত থাকব।

প্রশ্ন : খুলনা টাইটানসের বিপক্ষে কালকের (আজকের) ম্যাচ নিয়ে কী ভাবছেন?

হাওয়েল : ওরা এ বছর বেশ ধুঁকছে। তবে ওরা ভয়ংকর দল। এ কারণেই খুলনা টাইটানসকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। আমরা নিজেদের সেরাটা খেলতে চাই। বিশেষত সর্বশেষ ম্যাচে ব্যাটিংয়ে যেমন করেছি, তা ধরে রাখতে চাই। আশা করছি, তাহলে খুলনার বিপক্ষে জয় নিয়ে ম্যাচ শেষ করতে পারব।

মন্তব্য



সাতদিনের সেরা