kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

যুবদলের ‘সম্রাট’ আকবর

২০ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্রীড়া প্রতিবেদক : বিপিএলে ডামাডোলের মধ্যেই আজ বাংলাদেশে পা রাখছে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্যই তাদের এক মাসের সফর। যে সিরিজের জন্য কাল স্বাগতিকদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে।

সেখানে চমক বলতে নিয়মিত অধিনায়ক তৌহিদ হৃদয় ও পেসার শরিফুল ইসলামের অনুপস্থিতি। বিপিএল খেলার জন্যই নেই বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এই দুই নিয়মিত সদস্য। তৌহিদের বদলে অধিনায়কত্ব করবেন আকবর আলী।

ঢাকা ছুঁয়ে আজই কক্সবাজার চলে যাবে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল। সেখানে ২৫ জানুয়ারি গা গরমের ম্যাচের পর ২৭ জানুয়ারি একমাত্র টি-টোয়েন্টি। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২৯ জানুয়ারি, ৩১ জানুয়ারি এবং ২ ফেব্রুয়ারি হবে তিন ওয়ানডে। চার দিনের ম্যাচ দুটি শুরু হবে ৭ ফেব্রুয়ারি ও ১৫ ফেব্রুয়ারি থেকে; চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

স্কোয়াড : আকবর আলী (অধিনায়ক), প্রান্তিক নওরোজ, তানজিদ হাসান, পারভেজ হোসেন, মাহমুদুল হাসান, অমিত হাসান, শামীম হোসেন (সহ-অধিনায়ক), শাহাদাত হোসেন, রকিবুল হাসান, আশরাফুল ইসলাম, রিশাদ হোসেন, রুহেল আহমেদ, শাহীন আলম, মৃতুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান।

স্ট্যান্ড বাই : সাজিদ হোসেন, মিনহাজুর রহমান, মুজাক্কির হোসেন, আসাদুল্লাহ হিল গালিব, ফজলে রাব্বি।

মন্তব্য



সাতদিনের সেরা