kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

মুখোমুখি প্রতিদিন

১৯৪ রান করে হারা মোটেও উচিত হয়নি

২০ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



১৯৪ রান করে হারা মোটেও উচিত হয়নি

রংপুর রাইডার্সের বিপক্ষে ৪২ রানে ৪ উইকেট নিয়েও দলকে জেতাতে পারেননি। তবে ৭ ম্যাচে ১৪ উইকেট নিয়ে সিলেট সিক্সার্সের তাসকিন আহমেদই এখন বিপিএলের ষষ্ঠ আসরের সর্বোচ্চ উইকেটশিকারি। তবে দলের হারে ব্যক্তিগত সাফল্য বিফলে যাওয়ার বেদনার কথাই কাল এই ফাস্ট বোলার বললেন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে

প্রশ্ন : এই হারে কি ব্যক্তিগত আনন্দ আড়াল নিয়ে ফেলল?

তাসকিন আহমেদ : ১৯৪ রান করে হারা মোটেও উচিত হয়নি। এটা দুঃখজনক। কিছু কিছু ভুল হয়েছে। কিছু ক্যাচ ফেলেছি আমরা। বাজে কিছু ওভারও গিয়েছে। এটা যেহেতু দলীয় খেলা, তাই আমি ৪ উইকেট পেয়েছি বলে খুশি না। ম্যাচ হেরে যাওয়াতে শেষ পর্যন্ত নিজেকে খুশি রাখতে পারিনি।

প্রশ্ন : এই ম্যাচ দিয়ে সাব্বির রহমানও রানে ফিরলেন।

তাসকিন : ম্যাচ হারার পর ব্যক্তিগতভাবে খুবই খারাপ লেগেছে আমার। ম্যাচটি জিতলে হয়তো ও ম্যাচসেরা হতো। আমি আসলে খুবই কষ্ট পেয়েছি। ওর জন্য হলেও ম্যাচটি জেতা উচিত ছিল আমাদের।

প্রশ্ন : অধিনায়ক আপনাকে দিয়ে আগেই ৪ ওভার করিয়ে ফেলায় শেষে কতটা সমস্যা হয়েছে?

তাসকিন : হ্যাঁ, এটা একটু ক্ষতিকর ছিল। কিন্তু মাঝের ওভারগুলোতে রুশো আর ডি ভিলিয়ার্সও ভালো ব্যাটিং করছিলেন। অধিনায়ককে তাই ওই সময়টায় মূল বোলারদের ব্যবহার করতে হয়েছে। সে জন্যই ডেথ ওভারে সমস্যা হয়ে যায়।

প্রশ্ন : গতবারও ভালো শুরু করে শেষ পর্যন্ত বেশি দূর যেতে পারেনি সিলেট। এবারও বাজে অবস্থায়।

তাসকিন : আসলে কী যে বলব, বলা কঠিন। ১৯৪ রান করে হারের ব্যাখ্যা দেওয়ার ভাষা আমার নেই। ভাগ্য খারাপ যে ছোট ছোট ভুলের কারণে হেরে গেছি। ওই দলে বড় নাম ছিল। যদিও ওদের সেরা চার ব্যাটসম্যানকে আউট করেছিলাম। শেষের দিকে আসলে ছোট ছোট ভুলের কারণে হেরে গেছি।

প্রশ্ন : এই ম্যাচ খেলে ডেভিড ওয়ার্নারও চলে যাচ্ছেন। তাতে দলের ঘাটতি কি আরো বাড়তে পারে?

তাসকিন : অবশ্যই ওয়ার্নার চলে যাওয়াতে একটু ঘাটতি পড়তে পারে। তবে ওর জায়গায় জেসন রয় আসছে। আশা করি সে ভালো করবে। এখনো আমরা টুর্নামেন্টের বাইরে চলে যাইনি। আমরা অবশ্যই ফিরে আসতে পারব। সেই বিশ্বাস আমার আছে।

মন্তব্য



সাতদিনের সেরা