kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

মুখোমুখি প্রতিদিন

বাংলাদেশে খেলা আমি সব সময় পছন্দ করি

১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশে খেলা আমি সব সময় পছন্দ করি

২৭, ৬, ১০, ৪৬—বিপিএলের চার ম্যাচে মোহাম্মদ শাহজাদের রান। তাঁর কাছে চিটাগং ভাইকিংসের প্রত্যাশা যে আরো বেশি, তা জানেন। তবে দল চার ম্যাচের তিনটিতে জেতায় বেশ ফুরফুরে মেজাজে এই আফগান ব্যাটসম্যান। আর সব মিলিয়ে বিপিএল নিয়েও উচ্ছ্বাসের কথা জানান কাল গণমাধ্যমের মুখোমুখি হয়ে

প্রশ্ন : কেমন যাচ্ছে বিপিএল?

মোহাম্মদ শাহজাদ : চার ম্যাচের তিনটিতে জিতেছি আমরা। ছেলেরা খুব পরিশ্রম করছে। এখন আমরা সিলেটের ম্যাচ খেলার জন্য প্রস্তুত। ওখানে একটিমাত্র খেলা। এরপর ঢাকা আসব, তারপর চট্টগ্রামে খেলা। আমরা সব সময়ই প্রস্তুত। এখন পর্যন্ত আমাদের জন্য বিপিএল খুব ভালো কাটছে।

প্রশ্ন : আপনার কাছে প্রত্যাশা আরো ভালো করার?

শাহজাদ : আমি তা জানি। তবে আমি তো শারজায় খেলে এসেছি। ওখানকার উইকেট বেশি ব্যাটসম্যান-বান্ধব। ঢাকায় ততটা না। এখানে ব্যাটসম্যানদের সাহায্য করার চেয়ে পেস বোলারদের বেশি সাহায্য করছে বলে দেখছি।

প্রশ্ন : টি-টোয়েন্টিতে এমন উইকেট অপ্রত্যাশিত?

শাহজাদ : অবশ্যই তাই। এখানকার উইকেটে অসম বাউন্স। ঢাকায় তো দেখলাম অনেক বল প্রত্যাশার চেয়ে নিচু হয়ে যাচ্ছে; অনেক বল আবার ওপরে উঠছে। তবে আমরা চেষ্টা করছি, উইকেটের এ চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে। সর্বশেষ তিন ম্যাচে তো দল হিসেবে ভালোই করেছি।

প্রশ্ন : খুলনা টাইটানসের বিপক্ষে পরের ম্যাচ নিয়ে কী ভাবছেন?

শাহজাদ : সিলেটের সর্বশেষ খেলাটি আমরা দেখেছি। ওখানেও বল খুব টার্ন করছিল। তবে আমরা যেকোনো রকম পরিস্থিতির জন্য তৈরি। দেখা যাক, পরের ম্যাচে কতটা কী করতে পারি।

প্রশ্ন : ওখানকার উইকেট নিয়ে কোনো দুশ্চিন্তা?

শাহজাদ : আমি বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছি। ওরা বলছিল, সিলেটের উইকেট ব্যাটসম্যানদের জন্য ভালো হবে। কিন্তু ম্যাচে তো দেখলাম, সেই ঢাকার মতোই উইকেট। তবে তাতে কিছু যায়-আসে না। যেকোনো উইকেটেই আমরা ভালো করার জন্য শতভাগ দিয়ে চেষ্টা করব।

প্রশ্ন : বিপিএল উপভোগ করছেন কেমন?

শাহজাদ : বাংলাদেশে খেলা আমি সব সময় পছন্দ করি। সেটি বাংলাদেশ জাতীয় দলের বিপক্ষে হোক অথবা ঢাকা লিগ, বিপিএল—সব জায়গায়। এখানকার লোকজন খুব ভালো। বাংলাদেশে বারবার ফিরতে আমার ভালো লাগে।

মন্তব্য



সাতদিনের সেরা