kalerkantho

শুক্রবার । ১ জুলাই ২০২২ । ১৭ আষাঢ় ১৪২৯ । ১ জিলহজ ১৪৪৩

আইসিসিবিতে আন্তর্জাতিক মোটর শো শুরু আজ

নিজস্ব প্রতিবেদক   

২৩ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সেমস-গ্লোবাল ইউএসএর আয়োজনে আজ বৃহস্পতিবার থেকে ঢাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হতে যাচ্ছে ‘১৫তম ঢাকা মোটর শো-২০২২’। মোটরপ্রেমীদের মধ্যে জনপ্রিয় এই প্রদর্শনী দুই বছর পর আবার ফিরে আসছে ব্র্যান্ড নিউ গাড়ি, বাইকসহ অটোমোটিভ জগতের বিপুল সমারোহ নিয়ে। এই প্রদর্শনী চলাকালে একই স্থানে অনুষ্ঠিত হবে ‘ষষ্ঠ ঢাকা বাইক শো-২০২২’, ‘পঞ্চম ঢাকা অটোপার্টস শো ২০২২’ এবং ‘চতুর্থ ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো ২০২২’। এসব প্রদর্শনী চলবে ২৫ জুন পর্যন্ত।

বিজ্ঞাপন

সকাল সাড়ে ১০টা থেকে প্রদর্শনী উন্মুক্ত থাকবে।

আয়োজকরা জানান, যৌথভাবে একই সময়ে অনুষ্ঠেয় মোটর শো, বাইক শো ও অটোপার্টস শো এবং কমার্শিয়াল অটোমোটিভ শো হচ্ছে বাংলাদেশের অটোমোটিভ শিল্পের একমাত্র আন্তর্জাতিক প্রদর্শনী, যাতে জার্মানি, ইতালি, ফ্রান্স, মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান, চীন, ভারত, মালয়েশিয়াসহ আরো ১৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ড ২৮৭টি প্রদর্শক ও ৫৩০টি বুথের মাধ্যমে অংশ নিচ্ছে।

আয়োজক প্রতিষ্ঠান সেমস-গ্লোবালের প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ এমডি মেহেরুন এন ইসলাম বলেন, ‘কভিড-১৯ মহামারির কারণে ২০২০ ও ২০২১ সালে ঢাকা মোটর শো আয়োজন করা সম্ভব হয়নি। ’

নাভানা লিমিটেডের আয়োজন

ঢাকা মোটর শোতে প্যাসেঞ্জার কার ও কমার্শিয়াল ভেহিকল বিভাগে টয়োটার বিভিন্ন গাড়ির বিভিন্ন মডেল প্রদর্শন করবে নাভানা লিমিটেড। মোটর শোতে প্যাসেঞ্জার কার প্যাভিলিয়নে টয়োটার এমপিভি ও এসইউভি গাড়িগুলো প্রদর্শন করা হবে। এ ছাড়া টয়োটার কমার্শিয়াল গাড়ির মডেলগুলোকে টয়োটা ইন্ডাস্ট্রিয়াল ইকুইপমেন্টের সঙ্গে কমার্শিয়াল হলের অন্য একটি প্যাভিলিয়নে প্রদর্শিত হবে। টয়োটার পক্ষ থেকে থাকবে আকর্ষণীয় মূল্যছাড়।

 



সাতদিনের সেরা