kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জিপির

নিজস্ব প্রতিবেদক   

২২ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জিপির

আবারও সুপারব্র্যান্ডস বাংলাদেশ অ্যাওয়ার্ড জিতল ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন। এ জন্য প্রতিষ্ঠানটি গ্রাহক ও সব অংশীদারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে।

বৈশ্বিকভাবে খ্যাত বহুজাতিক প্রতিষ্ঠান সুপারব্র্যান্ডস বিভিন্ন দেশে ১৯৯৪ সাল থেকে ব্র্যান্ডগুলোর নানা কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন করে আসছে। ‘সুপারব্র্যান্ডস বাংলাদেশ’স চয়েস ২০২০-২১’-এর জন্য সেরা ব্র্যান্ডগুলো নির্বাচনে তিনটি মানদণ্ড অনুসরণ করা হয়েছে। মানদণ্ডগুলো হলো—মান, আস্থা ও বৈশিষ্ট্য। দ্বিতীয় পর্যায়ে সংক্ষিপ্ত তালিকায় বাছাইকৃত ব্র্যান্ডগুলোর সঙ্গে ক্যাটাগরির প্রাসঙ্গিকতা, কত দিন ধরে ব্র্যান্ডটি সেবা প্রদান করছে, সুনাম, গ্রাহক আস্থা এবং সামগ্রিকভাবে বাজারে গ্রহণযোগ্যতা এই বিষয়গুলোর ভিত্তিতে চূড়ান্ত বিজয়ী নির্বাচিত করা হয়। দেশের স্বনামধন্য অন্য ৩৯ প্রতিষ্ঠানের সঙ্গে গ্রামীণফোনও এই পুরস্কার অর্জন করে।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘সুপারব্র্যান্ড হওয়ার ক্ষেত্রে আমাদের ওপর আস্থা রাখার জন্য আমি আমাদের সব গ্রাহক, পার্টনার ও স্টেকহোল্ডারদের ধন্যবাদ জানাই। এই অ্যাওয়ার্ড ঘোষণার মাধ্যমে আরো উন্নত সেবাদানে আমরা অনেক বেশি অনুপ্রাণিত ও অঙ্গীকারবদ্ধ। আমরা আমাদের সব গ্রাহকের উদ্দেশে এই অ্যাওয়ার্ড উৎসর্গ করছি।’

মন্তব্য



সাতদিনের সেরা