kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

পঞ্চম বর্ষে বশেমুরকৃবি শাখা

আশেক উর রাহমান (মাফি)   

২৮ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চম বর্ষে বশেমুরকৃবি শাখা

বশেমুরকৃবি শাখা শুভসংঘের পঞ্চম বর্ষপূর্তি অসহায় ও এতিম শিশুদের নিয়ে উদযাপন

সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) শুভসংঘ পঞ্চম বর্ষে পা দিল। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের  ছাত্র-শিক্ষক কেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত পরিচালক (ছাত্রকল্যাণ) অধ্যাপক মো. মাহবুবুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর আরিফুর রহমান খান। অনুষ্ঠানে অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয় এবং তাদের সঙ্গে কেক কেটে দিনটি উদযাপন করে বশেমুরকৃবি শুভসংঘ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকাবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপিকা মাহমুদা আক্তার এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সহসংগঠনের নেতারা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মো. মাহবুবুর রহমান বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের অন্যতম সংগঠন হলো কালের কণ্ঠ শুভসংঘ। আমি আশা রাখি, তারা শুরু থেকেই যেভাবে ভালো কাজ করছে, ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ে ভালো কাজ করে যাবে তারা। শুভসংঘের জন্য সব সময় দোয়া ও শুভ কামনা রইল। ’

বিশেষ অতিথি প্রক্টর আরিফুর রহমান খান বলেন, বিশ্ববিদ্যালয়ের কালের কণ্ঠ শুভসংঘ আজ চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। তাদের উদ্যোগ ও কাজে সব সময় কিছু ভিন্নতা ফুটে ওঠে। দিনটি তারা অসহায় শিক্ষার্থীদের মুখে হাসি ফুটিয়ে একসঙ্গে পালন করছে, যা প্রশংসার দাবি রাখে। পুরো আয়োজনটির সমন্বয় করেন, বশেমুরকৃবি শাখার সহসভাপতি নূরুজ্জামান শাকির। সংগঠনের সাধারণ সম্পাদক প্রতীক কুমার ঘোষ বলেন, বিশ্ববিদ্যালয়য়ের পরীক্ষা চলাকালেও শুভসংঘ বশেমুরকৃবি শাখা আজ তাদের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। এর পেছনে মূল ভূমিকা রেখেছে সংগঠনের প্রত্যেক সদস্যের অক্লান্ত পরিশ্রম এবং ভালো কাজ করার মানসিকতা। বশেমুরকৃবি শুভসংঘ ভবিষ্যতেও তাদের ভালো কাজের এই ধারা বজায় রাখতে সচেষ্ট থাকবে।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংগঠনের দপ্তর সম্পাদক মাহবুব হাসান রিফাত।



সাতদিনের সেরা