kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

গফরগাঁওয়ের টাঙ্গাব ইউনিয়নে নতুন কমিটি

নজরুল ইসলাম   

১৪ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



গফরগাঁওয়ের টাঙ্গাব ইউনিয়নে নতুন কমিটি

ময়মনসিংহের গফরগাঁওয়ে টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের নতুন কমিটির যাত্রা

ময়মনসিংহের গফরগাঁওয়ে টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু হয়েছে। সম্প্রতি গফরগাঁও উপজেলার পাগলা থানার টাঙ্গাব ইসমাইল হাজী বালিকা দাখিল মাদরাসায় এ উপলক্ষে এক আলোচনাসভার আয়োজন করা হয়। উপজেলা শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘কালের কণ্ঠ দেশের অন্যতম বড় একটি পত্রিকা।

বিজ্ঞাপন

কালের কণ্ঠের পাঠক সংগঠন শুভসংঘ দেশব্যাপী সেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে ইতিমধ্যে মানুষের মন জয় করেছে। দেশের মানবিক উন্নয়নকে তারা শুভ কাজের মাধ্যমে সহায়তা করছে। তৃণমূলে এই সংগঠনের শুভ যাত্রায় শামিল হতে পেরে ভালো লাগছে। ’ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা এ কে এম নিজাম উদ্দিন মাস্টার, সাংবাদিক নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সর্বসম্মতিক্রমে ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগরকে প্রধান উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা এ কে এম নিজাম উদ্দিন মাস্টার ও আবদুল্লাহ তালুকদারকে সদস্য করে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। এরপর মোহাম্মদ শরীফকে সভাপতি, মোর্শেদ আলমকে সাধারণ সম্পাদক ও ছাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের কমিটি ঘোষণা করা হয়। পুরো অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন গফরগাঁও উপজেলার সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ ফারুকী।

নবগঠিত টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের সভাপতি মোহাম্মদ শরীফ বলেন, ‘টাঙ্গাব ইউনিয়ন শুভসংঘের যাত্রা শুরুর আগে থেকেই আমি গফরগাঁও উপজেলা শুভসংঘের পাঠচক্র, হুইলচেয়ার বিতরণ, মাস্ক বিতরণসহ বিভিন্ন কাজে জড়িত ছিলাম। শুভসংঘের সেবামূলক, মানবিক কাজগুলো ভালো লাগত। এখন নিজের ইউনিয়ন টাঙ্গাবেও আমরা এই কাজগুলো করতে পারব। শুভসংঘ সব সময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছে। আমরাও শুভসংঘের এই শুভ কাজের ধারা অব্যাহত রাখব। ’ 

গফরগাঁও উপজেলা শুভসংঘের সভাপতি আব্দুল হামিদ বাচ্চু বলেন, ‘প্রায় এক যুগ ধরে গফরগাঁওয়ে শুভসংঘের কার্যক্রম চলছে। এই এক যুগের মধ্যে আমরা বহু মানবিক কাজ করেছি। সব সময় আমরা শুভ কাজে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। প্রত্যন্ত অঞ্চলে শুভসংঘের কার্যক্রমকে সম্প্রসারণ করতেই আমাদের এই উদ্যোগ। ’ 

পুরো অনুষ্ঠানটিতে সমন্বয়কের দায়িত্ব পালন করেন মোহাম্মদ শরিফ, মোরশেদ আলম, সিদ্দিকুর রহমান বিএসসি, ইউপি সদস্য জিয়াউর রহমান প্রমুখ। সার্বিক সহযোগিতায় ছিলেন খলিলুর রহমান, আব্দুস সামাদ, মাইন উদ্দিন প্রমুখ।

 



সাতদিনের সেরা