kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

করোনা সংক্রমণ প্রতিরোধ ও সচেতনতায় শুভসংঘ

গোপালগঞ্জে ৫০০ মাস্ক বিতরণ

দ্বীপ দাস   

২৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে ৫০০ মাস্ক বিতরণ

গোপালগঞ্জ শাখা বন্ধুদের মাস্ক বিতরণ

করোনা সংক্রমণ থেকে সুরক্ষার জন্য গোপালগঞ্জ শহরের ৫টি পয়েন্টে পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করেছে জেলা শুভসংঘ। সম্প্রতি সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিতে ও করোনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পাঁচশত মাস্ক বিতরণ করেন শুভসংঘ বন্ধুরা। সবাইকে মাস্ক পরে বাইরে বের হওয়ার পরামর্শ দেন তারা। পুরো আয়োজনটির সমন্বয় করেন শুভসংঘের উপদেষ্টা ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি প্রসূন মন্ডল এবং সাধারণ সম্পাদক সুজন দাস

জনস্বার্থে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন শুভসংঘের সভাপতি ও সরকারি বঙ্গবন্ধু কলেজের সহযোগী অধ্যাপক মো. শাহ আলম।

বিজ্ঞাপন

গোপালগঞ্জ শহরের চৌরঙ্গী, পাবলিকহল রোড, কলেজ মসজিদ রোড, লঞ্চঘাট এলাকা ও পোস্ট অফিস মোড়ের সড়কে এসব মাস্ক বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। শুভার্থীদের এসব কাজ দেখে উপস্থিত জনতা শুভসংঘের ভূয়সী প্রশংসা করেন। এলাকার স্থানীয় মো. আফজাল হোসেন বলেন, ‘অনেকদিন ধরে দেখছি শুভসংঘ অসহায় মানুষের পাশে বিভিন্নভাবে দাঁড়ায়। কখনো শীতবস্ত্র দিয়ে, কখনোবা খাবার প্রদান করে সমাজের অবহেলিত মানুষগুলো মুখে হাসি ফোটায় তারা। আজ করোনা ভাইরাস প্রতিরোধে তারা যে উদ্যোগ নিয়েছে, তাতে আমি মুগ্ধ। সবার জন্য আমার শুভ কামনা রইল’। পুরো আয়োজনের নেতৃত্ব দেন তৌসিফ রহমান সাকিব। সহযোগিতায় ছিলেন তুর্জ রহমান।

 



সাতদিনের সেরা