kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

পটিয়ায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

আবদুল হাকিম রানা   

২৯ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়ায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ শেষে এক ফ্রেমে পটিয়া উপজেলা শাখার বন্ধুরা

প্রিয়ন্তী চৌধুরী। সপ্তম শ্রেণীর এই দরিদ্র শিক্ষার্থীর চোখে মুখে চিন্তার ভাঁজ। নতুন বছরে খাতা কলম কিনা হয়নি টাকার অভাবে। কিভাবে চলবে পড়াশুনা।

বিজ্ঞাপন

প্রিয়ন্তির মত এসব অসহায়  শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন শুভসংঘ পটিয়া  উপজেলা শাখা। সম্প্রতি পটিয়া সদরের ডাকবাংলো মোড়ে কম্পিউটার ভিলেজ মিলনায়তনে শিক্ষার্থীর মাঝে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে এক অনুষ্টানের আয়েজন করা হয়। আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা শুভসংঘের সাধারণ সম্পাদক এস এম জুয়েল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান তাজুর মুল্লুক এবং শিক্ষানুরাগী সাবেক কমিশনার নুরুল ইসলাম। শুভসংঘের শিক্ষা সামগ্রী পেয়ে এসব শিক্ষার্থীরা যেন স্বস্তি ফিরে পায়। এ সময়  প্রতিক্রিয়া ব্যাক্ত করে রাকিব উদ্দিন বলেন ‘এর মাধ্যমে নতুন বছরে শিক্ষাবর্ষের শুরুতে এ শিক্ষা সামগ্রী পাওয়ায় লেখাপড়া চালিয়ে যাওয়ার ক্ষেত্রে কোন প্রতিবন্ধকতা থাকবে না। আপনারা আমাদের পাশে এসে দাড়িঁয়েছেন। আপনাদের ধন্যবাদ। এভাবে আপনাদের মত করে সবাই পাশে থাকলে আমাদের পড়াশুনা এগিয়ে নিতে আর কোন বাধার মুখোমুখী হব না’।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে সনাক টিআইবির সাবেক সভাপতি এস এম এ কে জাহাংগীর বলেন, ‘শুভসংঘ শুরু থেকেই অসহায় মানুষের জন্য কাজ করে আসছে। এই সংগঠনের প্রতি আমার অনেক অনেক শুভকামনা রইল। আপনাদের কাছে ভালো কাজের প্রত্যাশা আরে বেড়ে গেল। মহান সৃষ্টিকর্তা শুভসংঘের সহায় হোন। ’

তার সাথে একই সুরে সুর মিলান বীর মুক্তিযোদ্বা আমিনুল হক। পুরো অনুষ্টানটির সঞ্চালনা করেন পটিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা।



সাতদিনের সেরা