kalerkantho

সোমবার । ৩ মাঘ ১৪২৮। ১৭ জানুয়ারি ২০২২। ১৩ জমাদিউস সানি ১৪৪৩

এইচএসসি পরীক্ষার্থীকে এসিড নিক্ষেপকারীর সর্বোচ্চ শাস্তির দাবি

জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারকলিপি প্রদান

রেজাউল করিম রেজা   

৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারকলিপি প্রদান

নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদের কাছে স্মারকলিপি দেন শুভসংঘের বন্ধুরা

নাটোরের মেধাবী শিক্ষার্থী সানজিদা আকতার বিনার  ওপর এসিড নিক্ষেপকারীর সর্বোচ্চ শাস্তি এবং প্রয়োজনীয় সহযোগিতাসহ ছয় দফা দাবিতে নাটোরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলার সব উপজেলার ইউএনও ও ওসিদের স্মারকলিপি দিয়েছেন শুভসংঘ নাটোর জেলা ও উপজেলা শাখার বন্ধুরা। গত ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে নাটোরের জেলা প্রশাসক শামিম আহমেদের কাছে স্মারকলিপি দেন শুভসংঘ নাটোর জেলা শাখার মোস্তাফিজুর রহমান সৈকত, সুস্ময় কুমার দাস তনয়, বর্ষা খাতুন, সাজেদুল আলম, মাহতিম রাসেল প্রমুখ। পরে পুলিশ সুপার লিটন কুমার সাহার কাছেও একটি স্মারকলিপি দেওয়া হয়। স্মারকলিপি প্রদানের সময় জেলা প্রশাসক শামিম আহমেদ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা এসিডদগ্ধ বিনার চিকিৎসা সহায়তা এবং সব ধরনের আইনি পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। এ ছাড়া  সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম এবং সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকীর কাছে স্মারকলিপি দেন উপজেলা শাখা শুভসংঘের বন্ধুরা। এ সময় উপস্থিত ছিলেন এমরান আলী রানা, সোহেল আহমেদ জীবন, বাবুল, হাসান বকুল, ফায়সাল হোসাইন, আব্দুল হালিম তারেক, পপি খাতুন, লিটন, আঞ্জুমান আরা, সৌরভ সোহরাব ও এনামুল হক বাদশা।

গুরুদাসপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তমাল হোসেন এবং থানার ওসি আব্দুল মতিনের কাছে স্মারকলিপি দেন উপজেলা শুভসংঘের বন্ধুরা। এ সময় উপস্থিত ছিলেন এম এম আলী আক্কাস, আবুল কালাম আজাদ, এমদাদুল হক, বাবুল হাসান, মাহফুজ, হুমায়ন, রশিদ, কামরুল ইসলাম ও কাজী একলাছ।

বড়াইগ্রামে শুভসংঘের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মারিয়াম খাতুন এবং ওসি নজরুল ইসলামের কাছে স্মারকলিপি দেন এস এম নিয়ামুল হোসেন নির্ঝর, তুষার সরকার ও মামুন আহম্মেদ।

বাগাতীপাড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল এবং ওসি সিরাজুল ইসলামের কাছে স্মারকলিপি দেন শুভসংঘের রানা খান, মো. রিয়াজ, শান্ত ও  জুয়েল রানা। নলডাঙ্গায় শুভসংঘ উপজেলা শাখা থেকে একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার ও থানার ওসি সিরাজুল ইসলামের কাছে এই স্মারকলিপি দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন মাহফুজ, হুমায়ন রশিদ, কামরুল ইসলাম, কাজী একলাছ প্রমুখ।

উল্লেখ্য, গত ২১ নভেম্বর সন্ধ্যায় নাটোর সদর উপজেলার লালমনিপুর এলাকায় প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে শিক্ষার্থী সানজিদা আকতারকে লক্ষ্য করে এসিড ছুড়ে মারে মুহিন নামের এক বখাটে যুবক। বর্তমানে সানজিদা ঢাকায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। চোখে কিছুই দেখতে পাচ্ছে না সানজিদা। তার পরীক্ষা দেওয়া অনিশ্চিত। এ ঘটনায় পুলিশের হাতে আটক হওয়ার পর কারাগারে রয়েছে অভিযুক্ত মুহিন।



সাতদিনের সেরা