kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

নতুন কমিটি

৬ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



নতুন কমিটি

চিলমারী উপজেলা

আব্দুল খালেক ফারুক

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে উপজেলার নিউ লাইট কিন্ডারগার্টেনে এই কমিটি গঠন করা হয়। অতিথি ছিলেন আবুল খয়বর রহমান, আব্দুল খালেক ফারুক, খন্দকার খায়রুল আনম, অধ্যক্ষ হারুন উর রশীদ মিলন, নুরে আলম, মাসুম করিম, রোকনুজ্জামান মানু প্রমুখ। সর্বসম্মতিক্রমে মো. গোলাম ছরওয়ারকে সভাপতি ও মো. ফারুক হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটির প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা শওকত আলী বীরবিক্রম, উপদেষ্টা আব্দুর রউফ দিপু, আবুল খয়বর রহমান, শাহেদ আলী ও রবিউল ইসলাম। নতুন কমিটির সহসভাপতি আব্দুর রাজ্জাক সরকার ও শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ও আল আমিন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর হিমেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. শহিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ক্রীড়া সম্পাদক নয়া মিয়া, নারীবিষয়ক সম্পাদক শাহীন আরা বেগম ও দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম বাবু। সদস্য রুকু মিয়া, আলেয়া খাতুন, শহিদুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, দেলোয়ারা বেগম, মো. আদনান, আব্দুল হাফিজুর রহমান জিয়া, গোলাম মোস্তফা, মানিক মিয়া ও মাহফুজুল আলম মারুফ।

কেশবপুর উপজেলা

নূরুল ইসলাম খান

‘শুভ কাজে সবার পাশে’ স্লোগানে যশোরের কেশবপুর উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। কেশবপুর প্রেস ক্লাবের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে নবগঠিত কমিটিতে সাতজন উপদেষ্টা রাখা হয়। এরপর ৩১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। উপদেষ্টারা হলেন রফিকুল ইসলাম, এনামুল হক কাজল, খসরু পারভেজ, বজলুর রহমান খান, অ্যাডভোকেট আব্দুল মজিদ, অসীম ঘোষ ও ফারুক আজম। নতুন কমিটির সভাপতি খন্দকার শফি, জ্যেষ্ঠ সহসভাপতি বাসুদেব সেনগুপ্ত, সহসভাপতি পলাশ কুমার মল্লিক, সাধারণ সম্পাদক প্রবীর সরকার, যুগ্ম সম্পাদক সুপ্রভাত বসু, সাংগঠনিক সম্পাদক প্রভাত কুণ্ডু, প্রচার ও প্রকাশনা সম্পাদক অজিত মুখার্জী, কোষাধ্যক্ষ নিখিল চন্দ্র দাস, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মতিয়ার রহমান, সমাজকল্যাণ সম্পাদক বজলুর করিম, ক্রীড়া সম্পাদক শওকত হোসেন ও নারীবিষয়ক সম্পাদক হাসিনা খাতুন। কার্যকরী সদস্য নূরুল ইসলাম খান, নীল রতন সরকার, মধুসূদন চক্রবর্ত্তী, নজরুল ইসলাম তুষার, প্রবীর দত্ত, আব্দুল হালিম, আবু দাউদ, শফিকুল ইসলাম, মিজানুর রহমান বাবু, রেহেনা ফিরোজ, আব্দুর রহিম, অচিন্ত্য কুমার ঘোষ, বরুণ সাহা, স্বদেশ কুমার বিশ্বাস, গোলাম মোস্তফা, কামরুজ্জামান রাজু, সোহেল পারভেজ, অলিয়ার রহমান ও আব্দুল্লাহ আল মামুন।

বেতাগী উপজেলা

স্বপন কুমার ঢালী

বরগুনার বেতাগীতে শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাউথগ্রীন স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে গত ২৮ ফেব্রুয়ারি এই কমিটি গঠন করা হয়। কালের কণ্ঠ’র  উপজেলা প্রতিনিধি স্বপন কুমার ঢালীর সভাপতিত্বে একটি আলোচনাসভায় অতিথি ছিলেন বরগুনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, সাপ্তাহিক বিষখালীর সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি আকন্দ শফিকুল ইসলাম, সহসভাপতি মো. মহসীন খান, সাধারণ সম্পাদক লায়ন শামীম সিকদার, সদস্য আবুল বাসার খান এবং তথ্য ও গবেষণা সম্পাদক অলি আহমেদ। আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে সাইদুল ইসলাম মন্টুকে সভাপতি এবং মো. কামাল হোসেন খানকে সাধারণ সম্পাদক করে গঠিত নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি মশিউর রহমান পাভেল ও শাহাদাৎ হোসেন মহসীন; যুগ্ম সম্পাদক আব্দুর রহিম সিকদার ও মো. নিজাম উদ্দিন স্বাধীন; সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ইরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাইজুর রহমান টিটু, কোষাধ্যক্ষ লিপিকা মণ্ডল অর্পিতা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলি আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক তপন কুমার ঢালী, নারীবিষয়ক সম্পাদক নিপু রানী দাস, ক্রীড়া সম্পাদক সুকদেব হাওলাদার; সদস্য আব্দুস সালাম সিদ্দিকী, আকন্দ শফিকুল ইসলাম, লায়ন শামীম সিকদার, আবুল বাশার খান, সৌরভ ঢালী, স্মরণ হাওলাদার ও মো. নুরুজ্জামান। উপদেষ্টারা হলেন মনোরঞ্জন বড়াল, মো. রফিকুল আমিন, মো. আছাদুল ইসলাম চিনু, আব্দুস ছোবাহান হাওলাদার ও স্বপন কুমার ঢালী।

মন্তব্য