kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

কাপাসিয়ায় আহ্বায়ক কমিটি

শাহীন আকন্দ   

৬ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কাপাসিয়ায় আহ্বায়ক কমিটি

কাপাসিয়ায় উপজেলা শুভসংঘের আহ্বায়ক কমিটি ও সাধারণ সদস্যরা

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় কালের কণ্ঠ শুভসংঘের কার্যনির্বাহী কমিটি গঠনের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৫ ফেব্রুয়ারি সকালে উপজেলার সনমানিয়া ইউনিয়নের ধানদিয়া ‘ক্যাফে হৈচৈ’ রেস্টুরেন্টে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে মাসুদ পারভেজকে আহ্বায়ক ও রাকিব খানকে সদস্যসচিব মনোনীত করা হয়। কমিটির অন্য দুই যুগ্ম আহ্বায়ক হলেন মেহেদি হাসান অর্ণব ও আলমগীর হোসেন রনি। এর আগে সেখানে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অধ্যাপক অসীম বিভাকর। জেলা শুভসংঘের সভাপতি ইমরান হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মাদারীপুর সরকারি মহিলা কলেজের প্রভাষক আশরাফুল ইসলাম, শ্রীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, সাংবাদিক শরীফ আহমেদ শামীম প্রমুখ।

আলোচনাসভায় শুভসংঘের প্রতিটি উদ্যোগের সঙ্গে সর্বাত্মক সহযোগিতাসহ সব কাজে সম্পৃক্ত থাকার প্রতিশ্রুতি দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান বলেন, ‘শুভ কাজে সব সময় শুভসংঘ এগিয়ে। আমি চাই, কাপাসিয়ার ১১টি ইউনিয়নেই শুভসংঘের কমিটি হোক। শুভসংঘের বন্ধুরা যেকোনো সময় যেকোনো কাজে আমাকে সঙ্গে পাবেন।’

এরপর শুভসংঘের বন্ধুরা ইঞ্জিনচালিত নৌকায় ঘুরে বেড়ান প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি ধাঁধার চর। একই দিনে ঘাগটিয়া ও টোক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য দুটি আহ্বায়ক কমিটি করে দেওয়া হয়েছে। টোক ইউনিয়নে আহ্বায়ক করা হয়েছে আলমগীর হোসেন রনিকে এবং ঘাগটিয়া ইউনিয়নে আশিকুল ইসলামকে।

মন্তব্য