kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

অসহায় প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান

জুবায়ের জাহিদ ও ওহিদুজ্জামান কাজল   

২৪ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



অসহায় প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান

অসহায় দুই প্রতিবন্ধীকে হুইলচেয়ার প্রদান করে শুভসংঘ

মাদারীপুরে শুভসংঘের আয়োজনে দুজন প্রতিবন্ধীকে দুটি হুইলচেয়ার এবং একজন মাকে বৈদ্যুতিক ফ্যান, লাইট, তার, সুইচসহ অন্যান্য ইলেকট্রনিকস সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

নকশিকাঁথার সহযোগিতায় শুভসংঘ মাদারীপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শুভসংঘের সহসভাপতি রাকিব হাসান বকুল। অতিথি ছিলেন শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নকশিকাঁথার সাধারণ সম্পাদক আয়শা সিদ্দিকা আকাশী, শুভসংঘ মাদারীপুর শাখার উপদেষ্টা এস এম আরাফাত হাসান, সাধারণ সম্পাদক মিলন মুন্সি, জুবায়ের হোসেন জাহিদ, ওহিদুজ্জামান কাজল, আ. রহমান হাওলাদার, দেলোয়ার হোসেন, সাহিদা আক্তার প্রমুখ।

আফতাব উদ্দিন মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও শুভসংঘের উপদেষ্টা ওয়াদুদ মিয়া (জনি মিয়া), সমাজসেবক নাইম হোসেন সেলিম, সমাজসেবক আব্দুল আহাদ মো. শাহজাহান, জেসমিন আক্তার ও ওহিদুজ্জামান কাজলের আর্থিক সহযোগিতায় এই উপহার দেওয়া হয়।

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুরের এক অসহায় বাবা ও মঠেরবাজার খোয়াজপুুরের সাহিদা বেগমকে একটি করে হুইলচেয়ার এবং রাজারচর গ্রামের আয়শা বেগমকে বৈদ্যুতিক ফ্যান, লাইট, তার, সুইচসহ অন্যান্য ইলেকট্রনিকস সামগ্রী দেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা