kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

শুভসংঘের উদ্যোগে শিক্ষা-উপকরণ বিতরণ

৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘের উদ্যোগে শিক্ষা-উপকরণ বিতরণ

শুভসংঘ ধামইরহাট উপজেলা শাখার উদ্যোগে ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা-উপকরণ বিতরণ

ধামইরহাট উপজেলা শুভসংঘ

হারুন আল রশীদ

শুভসংঘ ধামইরহাট উপজেলা শাখার উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা-উপকরণ বিতরণ করা হয়েছে। সম্প্রতি উপজেলার তালঝারী আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের লেখার বোর্ড, স্কেল, পেনসিল বক্স ও কলম প্রদান করা হয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ধামইরহাট, নওগাঁর প্রকৌশলী মো. আলী হোসেন এবং মো. সাজ্জাদ হোসেন রাসেলের সার্বিক সহযোগিতায় এ শিক্ষা-উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে বক্তব্য দেন চকময়রাম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল-ই-রব্বানী।

এ সময় উপস্থিত ছিলেন জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, থানা যুবলীগের সভাপতি জাবিদ হোসেন মৃদু, শুভসংঘের প্রধান উপদেষ্টা হারুন আল রশীদ, প্রধান শিক্ষক রেজাউল ইসলাম বাচ্চু, সহকারী শিক্ষক দিপালী রাণী, মাসুদা আক্তার বানু, রুনা লায়লা, উম্মে সুরাইয়া, শুভসংঘের সভাপতি প্রভাষক আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, আমেরিকাপ্রবাসী সাজ্জাদ হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাগর, যুগ্ম সম্পাদক রেজুয়ান হোসেন, উন্নয়নকর্মী আবু ইউসুফ, মিডিয়াকর্মী আকরামুল  হক, সমাজসেবী লিটন প্রমুখ।

রায়পুরা শুভসংঘের উদ্যোগে শিক্ষা-উপকরণ বিতরণ

রায়পুরা উপজেলা শুভসংঘ

আব্দুল কাদির

শুভ কাজে সবার পাশে স্লোগানে রায়পুরা শুভসংঘের উদ্যোগে শিক্ষা-উপকরণ বিতরণ করা হয়েছে। সম্প্রতি উপজেলার দড়ি বালুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অর্ধশতাধিক কোমলমতি পরীক্ষার্থীকে শিক্ষা-উপকরণ প্রদান করা হয়।

রায়পুরা উপজেলা শুভসংঘের সভাপতি ফারহান জোনায়েদ ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহ সরকারের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা শুভসংঘের উপদেষ্টা এম আর মামুন, স্কুলের সভাপতি মো. রেজাউল করিম, প্রধান শিক্ষক মাহমুদা সরকার, বালুয়াকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু হলধর দাশ। আরো উপস্থিত ছিলেন শুভসংঘের সহসভাপতি আজিজুল ইসলাম সিফাত, ধর্মবিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, কার্যকরী সদস্য তারেক মোল্লাহ, ফরহাদ আলম, আদনান সানী, আবির হাসান প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা