kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

শুভসংঘের নতুন কমিটি

ভ্রাতৃত্ব আর ভালোবাসায় সুন্দর ভবিষ্যতের প্রত্যয়

২৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৬ মিনিটে



ভ্রাতৃত্ব আর ভালোবাসায় সুন্দর ভবিষ্যতের প্রত্যয়

রাজশাহী কলেজ শাখা

রফিকুল ইসলাম

রাজশাহী কলেজ শাখা শুভসংঘের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক স্বাধীন। সিনিয়র সহসভাপতি খোন্দকার আদর আল-আইমান, সহসভাপতি সাব্বির আহমেদ, মোছা. স্বপ্না আক্তার সেতু, যুগ্ম সম্পাদক মো. আরিফ হোসেন, মোছা. লিমা আক্তার, মো. আব্দুল মতিন প্রাং, সাংগঠনিক সম্পাদক মোসা. মরিয়ম নেসা, সাফিয়া খানম নিশা ও সাকিল আহম্মেদ সিয়াম, কোষাধ্যক্ষ সাব্বির হোসেন লুপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ওয়াদুদ হোসেন তোতা, দপ্তর সম্পাদক তন্ময় কুমার সেন, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক আল-আমিন হোসাইন, তথ্য ও যোগাযোগ সম্পাদক সুরাইয়া আক্তার বৃষ্টি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রান্ত কুমার, নারীবিষয়ক সম্পাদক জেসমিন আরা জলি, খাদ্য ব্যবস্থাপনা সম্পাদক সানোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক মুশফিকুর রহমান মারুফ, দক্ষতা উন্নয়ন সম্পাদক এহসানুল হক, ক্যারিয়ার উন্নয়ন সম্পাদক শাহাদাত ইসলাম নিশাত, সমাজকল্যাণ সম্পাদক হাবিব। প্রতিষ্ঠাকাল থেকে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মহা. হবিবুর রহমান। সহকারী প্রধান উপদেষ্টা রাজশাহী কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মোহা. আব্দুল খালেক। উপদেষ্টারা হলেন—পরিসংখ্যান বিভাগের প্রভাষক মো. পারভেজ রানা ও মো. আনিসুর রহমান।

পত্নীতলা উপজেলা

মো. হারুন আল রশীদ

নওগাঁর পত্নীতলা উপজেলা শুভসংঘের উপদেষ্টারা হলেন—ডা. আব্দুর গফুর, ইখতিয়ার উদ্দীন আজাদ, আশরাফ আলী ও সুলতান মাহমুদ। নতুন কমিটির সভাপতি প্রভাষক তফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এ. জেড মিজান।  অন্য সদস্যরা হলেন—সহসভাপতি মাসুদ আলী ও মনিরুজ্জামান চৌধুরী মিলন, যুগ্ম সম্পাদক মুকুল হোসেন ও তারেক রহমান, সাংগঠনিক সম্পাদক শাওন কুমার প্রমুখ।

কাউখালী উপজেলা

অসীম দাশ গুপ্ত

রাঙামাটির কাউখালী উপজেলায় মো. ইকবাল হোসেনকে সভাপতি, মো. আশিকুর রহমানকে সাধারণ সম্পাদক এবং রোকেয়া আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি মো. আফসার ও ইব্রাহিম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা আক্তার ও রবিউল ইসলাম, অর্থ সম্পাদক নূর হোসেন, প্রচার সম্পাদক জাকির হোসেন, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক হাসনে হেনা, সদস্য কামরুল হাসান সাদ্দাম, রাশেদুল ইসলাম প্রমুখ।

জয়পুরহাট জেলা

জয়পুরহাটে রাফিউজ্জামান প্রান্তকে সভাপতি এবং মো. আহসান হাবীব জেসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে উপদেষ্টামণ্ডলীসহ ২৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি রোয়াইমুর রশীদ অভি ও আহমেদ মেহফুজ তুহিন, যুগ্ম সম্পাদক নাফিজুর রহমান আবীর ও দেবোতোষ কুণ্ডু বাপ্পা প্রমুখ।

কুড়িগ্রাম সরকারি কলেজ

কুড়িগ্রাম সরকারি কলেজে শুভসংঘের নতুন কমিটি গঠিত হয়েছে। কাজী ফরহাদকে সভাপতি ও মো. আব্দুর রশিদকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্যবিশিষ্ট কমিটির প্রধান উপদেষ্টা মীর্জা মো. নাসির উদ্দিন, উপদেষ্টা আবু জোবায়ের আল মুকুল, মঞ্জুরুল ইসলাম, চিন্ময় রায় ও নাসির মাহমুদ।

বিরামপুর উপজেলা

মো. রাসেল ইসলাম

শুভসংঘ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বিরামপুর উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন সভায় উপস্থিত ছিলেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌহিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ওসি (তদন্ত) মতিয়ার রহমান, কালের কণ্ঠ’র দিনাজপুর জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, বিরামপুর প্রতিনিধি মো. মাহাবুর রহমান।

নূরে আলম সিদ্দিকী নূরকে সভাপতি ও মাজহারুল ইসলাম তামিমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

ধামইরহাট উপজেলা

মো. হারুন আল রশীদ

নওগাঁর ধামইরহাট উপজেলায় শুভসংঘের নতুন কমিটির প্রধান উপদেষ্টা কালের কণ্ঠ’র ধামইরহাট প্রতিনিধি হারুন আল রশীদ। অন্য উপদেষ্টারা হলেন—মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হেলাল-ই-রব্বানী, অমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম এবং ব্যবসায়ী আবু হায়াত মো. সিঙ্গার। নতুন কমিটির সভাপতি প্রভাষক আব্দুর রহিম ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন। অন্য সদস্যরা হলেন—সহসভাপতি আবু সাঈদ ও ফিরোজ হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ধামরাই উপজেলা

সোহেল রানা স্বপ্ন

ধামরাই উপজেলায় মেহবিন আক্তার মুশফিকাকে সভাপতি ও জায়েদ রহমানকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যের কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি মনিরুল ইসলাম ও আশরাফুল বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক রাইন ইশতিয়াক বিপুল ও ফাতিমা খানম হৃদি, সাংগঠনিক সম্পাদক কৌশিক সরকার, উপসাংগঠনিক সম্পাদক শুভ বাকালী, অর্থ সম্পাদক নাজমুল হাসান সানি, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান, যোগাযোগ সম্পাদক অভিষেক শাহা, প্রচার সম্পাদক ফয়সাল আহম্মেদ হানিফ, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোস্তফা কামাল পাপ্পু প্রমুখ।

গাইবান্ধা জেলা

অমিতাভ দাশ হিমুন

গাইবান্ধা শুভসংঘের নতুন জেলা কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি সাবেক কমিটির সভাপতি জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহার সভাপতিত্বে নতুন কমিটি গঠিত হয়। দুবছরমেয়াদি কমিটির সদস্যরা হলেন—সভাপতি প্রমতোষ সাহা, সহসভাপতি আশিকুর রহমান ইমন ও চিত্রা রাণী রায়, সাধারণ সম্পাদক অধ্যাপক তৌহিদা মাহমুদ, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান চাঁন ও লুত্ফুন্নাহার শর্মী, সাংগঠনিক সম্পাদক পলাশ চন্দ্র মোদক, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক লতা সরকার, কোষাধ্যক্ষ আনোয়ারুল আজিম। সদস্যরা হলেন—বিপ্লব প্রসাদ, মণিকা গুপ্তা, দেবী সাহা, মো. জাহিদ হাসান সবুজ, আবদুল বারী, তানহা তাসফিয়া পূর্ণতা,  নিকেতন চৌহান মুগ্ধ ও বর্ণ প্রসাদ।

ঈশ্বরদী উপজেলা

শেখ মেহেদী হাসান

শুভসংঘ ঈশ্বরদী শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি আশরাফুল ইসলাম সবুজকে সভাপতি, ইয়াছিন আরাফাতকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি খালেদ মাহমুদ সুজন ও ফারহা নুসরাত মনিরা, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রকিব ও মোছা. আশা মণি, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, নারীবিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা জুঁই, কোষাধ্যক্ষ আকাশ খান, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক খালিদ মাহমুদ মুন, যুগ্ম সংস্কৃতিবিষয়ক সম্পাদক মিতু খাতুন, সমাজকল্যাণ সম্পাদক মোছা. পিংকি খাতুন, ক্রীড়া সম্পাদক মঞ্জিল হোসেন আশিক, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রবিন ফাহাদ, শিক্ষাবিষয়ক সম্পাদক শ্রী সুকুমার মণ্ডল এবং আপ্যায়ন সম্পাদক রায়হান আলম অভি।

মন্তব্য



সাতদিনের সেরা