kalerkantho

খুলনা বিশ্ববিদ্যালয়ে শুভসংঘের নতুন কমিটি

সুন্দর সমাজ গড়ার শপথ

তেহসিন আশরাফ প্রত্যয়   

৩ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সুন্দর সমাজ গড়ার শপথ

শুভ চিন্তার মাধ্যমে অন্যায় প্রতিরোধ করার প্রতিশ্রুতিতে খুলনা বিশ্ববিদ্যালয়ে শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের অদম্য বাংলার পাশে নতুন কমিটির দায়িত্ব গ্রহণ এবং পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। তেহসিন আশরাফ প্রত্যয়কে সভাপতি এবং জান্নাতুল ফেরদৌস অনিকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন—সহসভাপতি জি এম জাহাঙ্গীর আলম, মেহেদী হাসান বাপ্পী ও আয়শা সিদ্দিকা রিম, যুগ্ম সাধারণ সম্পাদক সৌমিক আহমেদ, সাদিক আবদুল্লাহ ও কাজী শাহরিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক মো. রমজান শেখ, সহসাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ মুন্না, কোষাধ্যক্ষ জুবায়েদ আহমেদ ইয়াসীন, সহকোষাধ্যক্ষ আল আমিন, দপ্তর সম্পাদক মেহজাবিন হোসেন বন্ধন, উপদপ্তর সম্পাদক এ বি এম রায়হানুল ফেরদৌস, প্রচার সম্পাদক আল আরাফ মাহাদী, উপপ্রচার সম্পাদক শরিফুল ইসলাম, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক খাদিজা খাতুন, উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাজুন নেছা রিতু, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মিজানুর রহমান, উপতথ্য ও প্রযুক্তি সম্পাদক তানজিদ রহমান উদয়, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক নিশাত তামান্না মুমু, উপসাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সৈয়দা ফারিহা তারান্নুম, ক্রীড়া সম্পাদক রাকিবুর রহমান তামিম, উপক্রীড়া সম্পাদক মাসুদ রানা জনি, নারীবিষয়ক সম্পাদক নওরিন আহমেদ নোভা, উপনারী বিষয়ক সম্পাদক মায়মুনা জামান আলভী, সমাজকল্যাণ সম্পাদক হারুন অর রশিদ, উপসমাজকল্যাণ সম্পাদক তাহছিন তাবাচ্ছুম তাসিন।

কার্যকরী সদস্যরা হলেন—জান্নাতুল ফেরদৌস মীম, রবিউল মিয়া, আফরিনী মমতা সিডনী, জান্নাতুল নুরানী, ইমন কাজী, মাহমুদুল হাসান সবুজ, সাবরিনা নুসরাত, খাদিজাতুল কুবরা, ফাহিম ইসলাম শান্ত, লোফাজ শেখ ও মুনমুন খাতুন।

অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মোসাম্মাৎ হোসনে আরাসহ উপস্থিত ছিলেন উপদেষ্টা সহযোগী অধ্যাপক মো. এনামুল হক, সহকারী অধ্যাপক ছোটন দেবনাথ, নিশাত তারান্নুম এবং প্রভাষক শরিফুল ইসলাম। এ ছাড়া উপস্থিত ছিলেন কালের কণ্ঠ’র খুলনা ব্যুরোপ্রধান গৌরাঙ্গ নন্দীসহ কমিটির সদস্যরা।

মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে শুভ কাজের সঙ্গে যুক্ত থাকার জন্য শুভসংঘের সদস্যদের আহ্বান জানিয়ে প্রধান উপদেষ্টা ড. মোসাম্মাৎ হোসনে আরা বলেন, অন্যায় প্রতিরোধ করে সুন্দর সমাজ গড়ে তুলতে অবদান রাখবে শুভসংঘ।

মন্তব্য



সাতদিনের সেরা