kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

‘জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না’

খাগড়াছড়ি প্রতিনিধি   

২৬ মার্চ, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না’

খাগড়াছড়িতে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করেছেন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বুধবার দুপুরে শাপলা চত্বরসহ বিভিন্ন স্থানে প্রচারপত্র ছাড়াও মাস্ক ও হাত জীবাণুমুক্ত রাখার সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেন।

এ সময় পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, পৌরসভার মেয়র রফিকুল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, পরিষদ সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম ও পার্থ ত্রিপুরা জুয়েল উপস্থিত ছিলেন।

এদিকে জেলা প্রশাসকের ফেসবুক পেজ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলার সকল হাটবাজার বন্ধ থাকবে বলে ঘোষণা দেওয়া হয়েছে।

একই সঙ্গে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘরের বাইরে বের না হতে নির্দেশ দিয়েছেন।

অপরদিকে খাগড়াছড়িতে ৮০ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে প্রশাসন জানিয়েছে।

পানছড়ি থেকে প্রতিনিধি জানান : করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধে জনসচেনতা বাড়াতে দিনব্যাপী মাইকযোগে প্রচার চালিয়েছে উপজেলা প্রশাসন। এতে সার্বিক সহযোগিতা করেছেন পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে জীবাণুনাশক স্প্রে নিয়ে মাঠে নেমেছে পানছড়ি যুব রেড ক্রিসেন্ট।

মন্তব্য