kalerkantho

বৃহস্পতিবার  । ১৯ চৈত্র ১৪২৬। ২ এপ্রিল ২০২০। ৭ শাবান ১৪৪১

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

বাঁশখালী (চট্টগ্রাম) ও দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাঁশখালীর বৈলছড়ি বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা ওষুধ প্রশাসনের যৌথ অভিযানে চার দোকানের মালিককে ৭৭ হাজার টাকা এবং আজিজুল হক তাজু নামে এক পল্লী চিকিত্সক নামের আগে ডাক্তার লেখায় তাঁকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানের খবর পেয়ে ওষুধের দোকান মালিকরা পালিয়ে যান। অভিযানে অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও জেলা ওষুধ প্রশাসনের পরিদর্শক মো. কামরুল হাসান। জরিমানা প্রদানকারী মালিকরা হলেন প্রদীপ তালুকদার ৫০ হাজার টাকা, সুব্রত তালুকদার ১৫ হাজার টাকা, সঞ্জয় দাশ ৬ হাজার টাকা এবং ছোটন বিশ্বাস ৬ হাজার টাকা। প্রত্যেকের দোকান থেকে নকল, অনুমোদনহীন ও ভেজাল ওষুধ জব্দ করা হয়েছে।

দীঘিনালা : বোয়ালখালী বাজারে বিভিন্ন দোকানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনে ১ লাখ ২৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছেন। মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ উল্লাহ।

জানা যায়, শাহিন ত্রিপুরাকে ৫০০ টাকা, আল-আমিন হোটেলকে ৫ হাজার টাকা, অক্ষয় স্টোরকে ১০ হাজার টাকা, আব্দুর রাজ্জাক স্টোরকে ৫০ হাজার টাকা, সেলিম স্টোরকে ৫০ হাজার টাকা এবং পর্যটন হোটেলে ভেজাল দুধ উত্পাদন এবং অপরিচ্ছন্ন পরিবেশের কারণে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা