kalerkantho

সোমবার । ৪ ফাল্গুন ১৪২৬ । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ২২ জমাদিউস সানি ১৪৪১

দিনে ফেরিওয়ালা রাতে ডাকাত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনে ফেরিওয়ালা রাতে ডাকাত

নগরের পাঁচলাইশ থানার হাজী চান্দমিয়া সওদাগর সড়কের এনাম কলোনিতে অভিযান চালিয়ে ডাকাতচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোররাতে এ অভিযান চলে। গ্রেপ্তারকৃতদের বিষয়ে গোয়েন্দা পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতরা দিনে ফেরিওয়ালা সেজে বিভিন্ন পণ্য বিক্রির ছদ্মবেশে বাসা-বাড়ি রেকি করে। আর রাতে সুযোগ বুঝে ডাকাতি করে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. মোরশেদ (৩৫), মো. আবদুল হাকিম (২৫), মো. ফরহাদ মিয়া (২৩), মো. মোকতাদির (২৮) ও মো. এয়ার আলম (২৫)।

গোয়েন্দা পুলিশে জানিয়েছে, গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে একটি এলজি, কার্তুজ, দুটি চাপাতি, চারটি ছুরি ও গ্রিল কাটার জব্দ করা হয়েছে।

এই বিষয়ে গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (উত্তর) জাহেদুল ইসলাম জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।’

‘তাঁরা দিনে ফেরিওয়ালা সেজে বিভিন্ন ধরনের পণ্য বিক্রি করে। এই সুযোগে রেকি করে কোন বাসায় ডাকাতি করা সুবিধাজনক হবে। এর পর রাতে দলবদ্ধভাবে ডাকাতি করে। দলটি নগর ছাড়াও বাঁশখালী ও পটিয়াসহ বিভিন্ন উপজেলায় গিয়ে ডাকাতি করে।’-যোগ করেন গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা