kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

২০তম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শনিবার

আসছেন আট দেশের ক্বারি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জর্ডান, ইরান, মিশর, তুরস্ক, মরক্কো, মালয়েশিয়া, থাইল্যান্ড ও বাংলাদেশের ক্বারিদের অংশগ্রহণে আগামী শনিবার অনুষ্ঠিত হবে ২০তম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন।

বুধবার নগরের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এ কথা জানান পিএইচপি ফ্যামিলি ও শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদ চেয়ারম্যান সুফি মিজানুর রহমান।

আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থা (ইক্বরা) আয়োজিত সম্মেলনের ব্যবস্থাপনায় রয়েছে শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদ। সহযোগিতায় রয়েছে আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ও গাউসিয়া কমিটি বাংলাদেশ।

লিখিত বক্তব্য পাঠ করেন পিএইচপি ফ্যামিলির পরিচালক জহিরুল ইসলাম চৌধুরী রিংকু। তিনি জানান, নগরের দামপাড়া জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে আগামী শনিবার বিকেল ৩টায় ২০তম আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু হবে। এবার সম্মেলনে  বিশ্বখ্যাত ক্বারি মিশরের শাইখ আদিল আল-বায, ইরানের কারীম মানসুরী, তুরস্কের হুসাইন তুরকান, জর্ডানের সামিহ আল আসামেনাহ, মরক্কোর শাইখ আহমাদ আল খালদী, মালয়েশিয়ার ওয়ান আইনুদ্দীন হিলমী বিন আবদুল্লাহ, থাইল্যান্ডের মুয়াব মুস্তফা ও বাংলাদেশের শাইখ আহমদ বিন ইউসুফ আল-আযহারী প্রমুখ অংশ নেবেন।

মন্তব্য



সাতদিনের সেরা