kalerkantho

বুধবার । ১০ অগ্রহায়ণ ১৪২৭। ২৫ নভেম্বর ২০২০। ৯ রবিউস সানি ১৪৪২

১৫ কোটি টাকার কোকেনসহ কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নগরের কোতোয়ালী থানার টাইগারপাস মোড় এলাকা থেকে ১৫ কোটি টাকা মূল্যের ৮২০ গ্রাম কোকেনসহ মো. বখতেয়ার হোসেন (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে তাঁকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

আটক মো. বখতেয়ার হোসেন চট্টগ্রামের রাউজান উপজেলার ঝুঁইপাড়া শফি মেম্বারের বাড়ির জাফর আহমদের ছেলে। তিনি নগরের আগ্রাবাদ হাজীপাড়া এলাকায় বসবাস করেন।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, বখতেয়ার একজন মাদক কারবারি।  তাঁর কাছ থেকে ৮২০ গ্রাম কোকেন জব্দ করা হয়েছে। এসব কোকেনের বাজার মূল্য আনুমানিক ১৫ কোটি টাকা।

৭০০ ইয়াবাসহ গ্রেপ্তার ১ : নগরের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গিবাজার এলাকায় ৭০০ ইয়াবাসহ আশিকুল ইসলাম আশিক (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপপরিদর্শক মো. শাহ জালাল চৌধুরী। গ্রেপ্তার আশিকুল ইসলাম আশিক কক্সবাজার জেলার চকরিয়া থানার বরইতলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড মছনীয়াকাটার সুফায়দা বাপের বাড়ির মোস্তাক আহম্মদের ছেলে।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের এএসআই মনির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফিরিঙ্গিবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৭০০ ইয়াবাসহ আশিকুল ইসলাম আশিক (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আশিকের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা