kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

রাউজানে অনাথালয়ের ভিত্তি স্থাপন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাউজানে অনাথালয়ের ভিত্তি স্থাপন

রাউজানে গতকাল অনাথালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ্ব পরিব্রাজক ব্রহ্মচারী মুরাল ভাই। ছবি : কালের কণ্ঠ

রাউজানে উত্তর গুজরা অন্নদাঠাকুর আদ্যপীঠে এস অ্যান্ড ডি মজুমদার অনাথালয়ের ভিত্তি স্থাপন করা হয়েছে। এ ছাড়া ফজলে করিম ও মুরাল ভাই সরোবরের ফলক উন্মোচন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে শ্রীশ্রী অন্নদাঠাকুরের ১২৯তম আবির্ভাব উপলক্ষে আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ষোড়শ প্রহরব্যাপী তারকব্রহ্ম মহানাম সংকীর্তন অনুষ্ঠানে অনাথালয়ের ভিত্তি স্থাপন ও সরোবরের ফলক উন্মোচন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।

উদ্বোধক ও আশীবার্দক ছিলেন ভারতের রামকৃষ্ণ সংঘ আদ্যাপীঠের সাধারণ সম্পাদক কাম ট্রাস্টি বিশ্ব পরিব্রাজক ব্রহ্মচারী মুরাল ভাই। বিশেষ অতিথি ছিলেন শিল্পপতি জাহাঙ্গীর আলম খান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জি।

অন্নদা ঠাকুর আদ্যাপীঠ রামকৃষ্ণ সংঘের সভাপতি ও ট্রাস্টি দিলীপ কুমার মজুমদারের সভাপতিত্বে এবং ট্রাস্টি ও সাধারণ সম্পাদক শ্যামল কুমার পালিতের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর জহরলাল হাজারী ও শৈবল দাশ সুমন, ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ ও প্রিয়তোষ চৌধুরী, অ্যাডভোকেট সমীর দাশগুপ্ত, অ্যাডভোকেট দীলিপ কুমার চৌধুরী, প্রকাশ শীল, কাঞ্চন তালুকদার, বরুণ মজুমদার, অনুপ কুমার বিশ্বাস, বিশ্বজিত চৌধুরী, প্যানেল চেয়ারম্যান দিদারুল আলম, রুবেল বৈদ্য, চন্দ্রসেন বড়ুয়া প্রমুখ।

রাতে একক সংগীতানুষ্ঠানে মঞ্চ মাতান কলকাতার জি বাংলা টিভির জনপ্রিয় অনুষ্ঠান সারেগামাপাজয়ী কণ্ঠশিল্পী অদিতি মুন্সী।

মন্তব্য



সাতদিনের সেরা