kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

মিরসরাইয়ে মোশাররফ

নতুন নেতারা আরো ২০ বছর দলকে ক্ষমতায় রাখতে পারবেন

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নতুন নেতারা আরো ২০ বছর দলকে ক্ষমতায় রাখতে পারবেন

চট্টগ্রামে গতকাল মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। ছবি : কালের কণ্ঠ

‘চট্টগ্রামে আমরা যে ধরনের নেতা নির্বাচন করছি তারা আগামী ২০ বছর দলকে ক্ষমতায় রাখতে সক্ষম হবেন।’

শনিবার বিকেলে মিরসরাইয়ে মিঠাছড়া স্কুলমাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এ কথা বলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

সম্মেলনে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  এ বি এম ফজলে করিম চৌধুরী বলেন, ‘২৪ বছর আগে জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের হাত ধরে আমি রাজনীতিতে এসেছিলাম। তিনি শুধু মিরসরাইয়ের নেতা নন, সমগ্র চট্টগ্রামের নেতা।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম। আরো বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু প্রমুখ। উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক মো. মাঈনুদ্দীন, অ্যাডভোকেট ফখর উদ্দিন চৌধুরী, জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের মতামত ও প্রার্থীদের সমঝোতার ভিত্তিতে জাহাঙ্গীর কবির চৌধুরীকে সভাপতি ও এ কে এম জাহাঙ্গীর ভূঁইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কাউন্সিলে ৬৪৫ কাউন্সিলর অংশ নেন।

মন্তব্য



সাতদিনের সেরা