kalerkantho

মঙ্গলবার । ৭ আশ্বিন ১৪২৭ । ২২ সেপ্টেম্বর ২০২০। ৪ সফর ১৪৪২

দিনমজুরকে পিটিয়ে হত্যা করল ভাতিজারা

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালখালীতে বাদশা মিয়া (৪৫) নামে এক দিনমজুর খুন হয়েছেন। গতকাল শনিবার সকাল ১১টার দিকে উপজেলার আকুবদণ্ডী গ্রামের হোসেন ফকিরের বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধে ভাতিজারা তাঁকে পিটিয়ে হত্যা করে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। বাদশার স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

এলাকাবাসী ও  প্রত্যক্ষদর্শীরা জানান, ১৭ বছর আগে ছোট ভাই নিহত বাদশা মিয়ার কাছ থেকে বড় ভাই মো. ইউনুচ মিয়া জায়গা রেজিস্ট্রি দেওয়ার নামে তিন লাখ টাকা নিয়ে প্রবাসে পাড়ি জমান। বিষয়টি নিয়ে প্রায় সময় দুই পরিবারের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত।

শনিবার সকালে একই বিষয়ে তাঁদের মধ্যে বিবাদ হলে প্রবাসী  ইউনুচের ছেলে বখতেয়ার (৩৫), মো. মিজান (২৫) ও তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৫০)সহ কয়েকজন দিনমজুর বাদশাকে বেধড়ক পেটাতে থাকে। এক পর্যায়ে ইট দিয়ে বুকে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। তাঁর পরিবার তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

নিহতের বোন হোসনেয়ারা বেগম  বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে বাপের বাড়িতে বাদশা মিয়ার সঙ্গে থাকি। তাঁর কষ্টের সংসার। তিন সন্তান, স্ত্রী ও আমাকে নিয়ে দিনমজুরের কাজ করে কোনো রকমে দিনাতিপাত করেন। নিজের শেষ সম্বলটুকু ভাইকে দিয়ে দিশাহারা হয়ে পড়েন বাদশা। টাকাগুলো পাওয়ার আশায় আশায় ১৭ বছর পার করেন। বড় ভাই ইউনুচ ও তার পরিবারের সদস্যরা এর আগেও বাদশা মিয়াকে অনেকবার মারধর করেছে। এবার একেবারেই দুনিয়া থেকে বিদায় করে দিল।’

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মো. তাজউদ্দিন শনিবার সন্ধ্যায় বলেন, ‘খবর পেয়ে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার মামলা করার প্রস্তুতি নিচ্ছে।’

মন্তব্য



সাতদিনের সেরা