kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

আনোয়ারা-কর্ণফুলীতে গ্রেপ্তার ৫

নগরে ট্রাক থেকে ৭ হাজার ইয়াবা জব্দ

দ্বিতীয় রাজধানী ডেস্ক   

২২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ একটি ট্রাক থেকে ৭ হাজার ইয়াবা জব্দ করেছে। এ ছাড়া আনোয়ারা ও কর্ণফুলী উপজেলায় আলাদা অভিযানে ১৭৯০ ইয়াবাসহ  ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবরে :

চট্টগ্রাম : নগর গোয়েন্দা পুলিশ কোতোয়ালী থানার ফিরিঙ্গি বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে ৭ হাজার ইয়াবাসহ চালক মো. মিলন প্রামাণিককে (৩৮) গ্রেপ্তার করা হয়। ট্রাকটি জব্দ করা হয়েছে। রবিবার মধ্যরাতে এই অভিযান চলে। মিলন বগুড়ার কাহালু থানার সাঘাটিয়ার গোলাম মোস্তফার ছেলে। এ ঘটনায় মামলা হয়েছে।

আনোয়ারা : রবিবার রাতে পুলিশের তিন অভিযানে ১২০০ ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের বিরুদ্ধে  সোমবার আনোয়ারা থানায় তিনটি মামলা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার বরুমচড়া ইউনিয়নের ভরারচর এলাকার মিয়া হোসেনের ছেলে মো. মারুফ হোসেন (১৯), চন্দনাইশ উপজেলার বরমা গ্রামের এয়ার মোহাম্মদের ছেলে আলাউদ্দিন ওরফে ইকবালের (৩২), বরুমচড়া গ্রামের ওয়াহেদুল ইসলাম (২০) এবং মো. পারভেজকে (২৫)। তিনি কক্সবাজারের খুরুস্কুল গ্রামের আলী হোসেনের ছেলে।

কর্ণফুলী : ৫৯০ ইয়াবাসহ মোহাম্মদ ফারুককে (৩০) গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। রবিবার সন্ধ্যায় মইজ্জ্যারটেক এলাকায় কক্সবাজারগামী একটি বাস থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তিনি নগরের বায়েজিদ পলিটেনিক্যাল এলাকায় ভাড়া বাসায় থাকতেন। বিষয়টি নিশ্চিত করেন শিকলবাহা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপপরিদর্শক আলমগীর হোসেন।

মন্তব্য



সাতদিনের সেরা