kalerkantho

সোমবার । ১৮ নভেম্বর ২০১৯। ৩ অগ্রহায়ণ ১৪২৬। ২০ রবিউল আউয়াল ১৪৪১     

ফেনী আ. লীগের সম্মেলন ঘিরে উৎসাহ-উদ্দীপনা

ফেনী প্রতিনিধি   

২২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সাত বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আগামী শনিবার ফেনী পাইলট হাই স্কুল মাঠে এ সম্মেলন হবে। সম্মেলনে প্রায় দুই লাখ লোকের সমাবেশ ঘটানোর টার্গেট নিয়ে কাজ করছে দলটি।

সম্মেলনের প্রস্তুতির বিভিন্ন দিক সম্পর্কে গণমাধ্যমকে জানাতে রবিবার রাতে শহরের একটি রেস্তোরাঁয় মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেলা সভাপতি আব্দুর রহমান বিকমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী। উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সহসভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, প্রিয় রঞ্জন দত্ত, হাফেজ আহাম্মদ, মাস্টার আলী হায়দার, ইফতেখার ইসলামসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

সভায় বলা হয়, সম্মেলনে প্রধান অতিথি থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ কেন্দ্রীয় নেতারা।

এদিকে সম্মেলন উপলক্ষে গোটা শহরকে সাজানো হচ্ছে বর্ণিল সাজে। বিভিন্ন সড়কদ্বীপে বসানো হচ্ছে নানা রঙের ফেস্টুন। সমাবেশ মঞ্চ তৈরি করা হচ্ছে পদ্মা সেতুর আদলে।

নিজাম হাজারী বলেন, ‘আমরা সবাই মিলে একটি সুশৃঙ্খল সম্মেলন আয়োজনের জন্য কাজ করছি। এতে দুই লাখ লোকের সমাবেশ ঘটানোর চেষ্টা করা হবে। জেলা সম্মেলনকে কেন্দ্র করে ইতোমধ্যে সকল উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সম্মেলন শেষ হয়েছে।’

‘আমাদের ২৫০ জন কাউন্সিলর আগামী তিন বছরের জন্য সভাপতি ও সম্পাদক নির্বাচিত করবেন।’-যোগ করেন হাজারী।

মন্তব্য



সাতদিনের সেরা