kalerkantho

শুক্রবার । ১৩ ডিসেম্বর ২০১৯। ২৮ অগ্রহায়ণ ১৪২৬। ১৫ রবিউস সানি          

সংক্ষিপ্ত

শেখ কামাল ক্লাব কাপের বর্ণাঢ্য শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে গতকাল শুক্রবার বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। নগরের এম এ আজিজ স্টেডিয়াম থেকে শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রাটি নগরের কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে ফের স্টেডিয়ামে এসে শেষ হয়। এতে অংশ নেন টুর্নামেন্টের সাংগঠনিক কমিটির সদস্যসচিব ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও টুর্নামেন্টের মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস প্রমুখ।

শোভাযাত্রাপূর্ব সমাবেশে আ জ ম নাছির উদ্দীন বলেন, টুর্নামেন্টের মাঠ তৈরি থেকে শুরু করে শতভাগ প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এবারের টুর্নামেন্টের লক্ষ্যে দল গঠন করেছে বাংলাদেশের প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও আয়োজক চট্টগ্রাম আবাহনী, ভারতের মোহনবাগান এসি ও চেন্নাই সিটি এফসি, মালয়েশিয়ার টেরেঙ্গানু এফসি, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব ও লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। সর্বশেষ এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে ভারতের কেরালার নাম।

আজ শনিবার সন্ধ্যা ৭টায় এম এ আজিজ স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাবের খেলার মধ্য দিয়ে পর্দা উঠবে এ টুর্নামেন্টের।

মন্তব্য



সাতদিনের সেরা