kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

অফিশিয়াল লোগো উদ্বোধন

আবুধাবি টি১০ ক্রিকেটে অংশ নিচ্ছে ‘বাংলা টাইগার্স’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আবুধাবি টি১০ ক্রিকেটে অংশ নিচ্ছে ‘বাংলা টাইগার্স’

নগরে চট্টগ্রাম ক্লাবে আবুধাবি টি-টেন ক্রিকেট লিগে বাংলাদেশের পক্ষে অংশগ্রহণকারী টিম বাংলা টাইগার্সের লোগো উন্মোচন করছেন অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে নতুন ফর্মূলার টি১০ ক্রিকেট টুর্নামেন্টে প্রথমবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশের দল ‘বাংলা টাইগার্স’। চট্টগ্রামের এফএমসি গ্রুপ এই ‘বাংলা টাইগার্স’ দলের ফ্রাঞ্চাইজি হিসেবে রয়েছে। আগামী ১৪ থেকে ২৪ নভেম্বর আবুধাবিতে অনুষ্ঠিত হবে এই টি১০ ক্রিকেট টুর্নামেন্ট। বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও দুবাইয়ের ৮টি দল এই ‘আবুধাবি টি১০’ ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

এ উপলক্ষে চিটাগাং ক্লাব মিলনায়তনে গতকাল শনিবার ‘বাংলা টাইগার্স’ দলের অফিশিয়াল লোগো উন্মোচন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস।

এ সময় মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘ক্রিকেটে টি২০’র পর এখন টি১০ ফর্মূলার খেলা দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। টি১০ ফর্মূলার ক্রিকেট নিয়ে এখনো পরীক্ষা-নিরীক্ষা চললেও এর আকর্ষণ বেড়েই চলেছে।’

অতীতের কথা তুলে ধরে মেয়র আরো বলেন, আবুধাবির লোকজন বাংলাদেশিদের মিসকিন বলে জানতো এতদিন। এখন সেই ধারণা পাল্টে দিয়েছে ক্রিকেট। শুধু আবুধাবি নয়, সারাবিশ্ব এখন বাংলাদেশকে চিনে ক্রিকেটের দেশ হিসেবে। তাই এই প্রতিযোগিতায় যেন দেশের সম্মান অটুট থাকে সেই দিকে লক্ষ্য রাখার জন্য টিম ম্যানেজমেন্টকে অনুরোধ জানান মেয়র।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফএমসি গ্রুপের চেয়ারম্যান মো. ইয়াছিন চৌধুরী, বিসিবি পরিচালক সিরাজউদ্দিন মো. আলমগীর ও দলের উপদেষ্টা তরফদার রুহুল আমীন।

মন্তব্য



সাতদিনের সেরা