kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

বান্দরবান জেলা যুবলীগ আহ্বায়কের পদত্যাগ

৬ বছরেও সম্মেলন করতে না পারার ব্যর্থতাকেই কারণ বলছেন

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ আওয়ামী যুবলীগ বান্দরবান জেলা শাখার আহ্বায়ক আহাম্মদ হোসেন বৃহস্পতিবার ১০ অক্টোবর রাতে পদত্যাগ করেছেন। তাঁর শূন্যপদে যুগ্ম আহ্বায়ক কেলু মংকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী গতকাল শুক্রবার আহাম্মদের পদত্যাগের তথ্য নিশ্চিত করে জানান, পদত্যাগপত্র প্রাথমিকভাবে গৃহীত হয়েছে। পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য পত্রটি যুবলীগ কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হবে।

সাদেক আরো জানান, আহাম্মদ হোসেন নিজেকে একজন ব্যর্থ রাজনীতিক অভিহিত করে তাঁর পদত্যাগপত্রে উল্লেখ করেন, বিগত ছয় বছর দুই মাস ১৯ দিন অতিবাহিত হলেও তিনি জেলা যুবলীগের একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দিতে পারেননি। এই ব্যর্থতা সম্পূর্ণ তাঁর নিজের। তাই ব্যর্থ রাজনীতির ইতি টানতে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে একটি দায়িত্বশীল সূত্র জানায়, সাংগঠনিক কাজের চেয়ে দলের ত্যাগী নেতাকর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি এবং সংগঠনের নাম ভাঙিয়ে বিভিন্ন সরকারি অফিস থেকে ঠিকাদারি কাজ বাগিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে আহাম্মদ হোসেনের বিরুদ্ধে। এ ব্যাপারে বক্তব্য জানতে বারবার চেষ্টা করেও পদত্যাগী আহাম্মদ হোসেনের সঙ্গে যোগাযোগ করা যায়নি। যুবলীগের সাবেক কয়েকজন সভাপতি-সাধারণ সম্পাদক জানান, ছয় বছরেরও বেশি সময় পার হলেও তিনি জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন না করে দায়িত্ব পালন করে যাওয়ায় সংগঠনের কার্যক্রমে স্থবিরতা আসে।

মন্তব্য



সাতদিনের সেরা