kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

বাড়তি দামে নিত্যপণ্য বিক্রির বিরুদ্ধে হুঁশিয়ারি

গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পেঁয়াজের দাম নিয়ে অনেক হয়রানির শিকার হয়েছে সাধারণ মানুষ। এই অবস্থা আর চলতে দেওয়া যায় না জানিয়ে গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার আহমেদ বলেন, ‘উপজেলা প্রশাসন প্রতিনিয়ত বাজার মনিটরিং করছে। অতিরিক্ত দামে নিত্যপণ্য বিক্রি করলে কাউকে ছাড় দেওয়া হবে না।’

মঙ্গলবার সকালে গুইমারা বাজার পরিদর্শনকালে তিনি একথা বলেন। এ সময় তিনি বেশ কয়েকজন দোকানদারকে প্রাথমিকভাবে সতর্ক করেন। সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

আরতিদের মাঝে পুরস্কার বিতরণ : নিজ কর্ম আর মায়ের আশীর্বাদে জীবনে সাফল্য আসে বলে মন্তব্য করেছেন পার্বত্য উন্নয়ন বোর্ডের উপদেষ্টা ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা। তিনি বলেন, ‘এসডিজি বাস্তবায়নে আওয়ামী লীগ সরকার একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছে।’

মঙ্গলবার রাতে গুইমারা শ্রীশ্রী

হরি মন্দিরে শারদীয় দুর্গোৎসবে আরতিতে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শ্মশানের উন্নয়নের জন্য এ সময় তিনি তাঁর প্রয়াত বাবা-মায়ের নামে ৫০ হাজার টাকা অনুদানের ঘোষণা দেন।

অনুষ্ঠানে গুইমারা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া, আওয়ামী লীগ নেতা সুইমং মারমা, যুবলীগ সভাপতি বিপ্লব কুমার শীল, সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, ইউপি সদস্য জনার্দন সেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা