kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

দীঘিনালায় তুচ্ছ ঘটনায় শিক্ষার্থীকে গুলি

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দীঘিনালায় পূজামণ্ডপ থেকে ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক শিক্ষার্থীকে গুলি করেছে দুর্বৃত্তরা। শর্টগানের গুলিতে আহত ওই শিক্ষার্থীকে উপজেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর রাতেই পুলিশ

পাহারায় জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

আহত শিক্ষার্থী জাগরণ চাকমা (২২) চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র এবং দীঘিনালা উপজেলার হাচিনসনপুর এলাকার কনক জ্যোতি চাকমার ছেলে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত ১০টার দিকে উপজেলার বোয়ালখালী পুরাতন বাজার এলাকায়। ঘটনার দিন বিকেলে সে চট্টগ্রাম থেকে বাড়ি এসেছিল।

পুলিশ জানায়, জাগরণ ঘটনার রাতে বোয়ালখালী পুরাতন বাজার মন্দিরে প্রতিমা দেখে বাড়ি ফিরছিল। পথে এক মোটরসাইকেলচালক তার পায়ে গাড়ি দিয়ে ধাক্কা দেয়। এতে জাগরণ প্রতিবাদ করলে মোটরসাইকেলের অপর আরোহী কোমর থেকে বন্দুক বের করেন। অস্ত্র দেখে জাগরণ দৌড় দিলে পিছন থেকে গুলি করা হয় জাগরণকে লক্ষ্য করে।

নাম প্রকাশ না করার শর্তে জাগরণের এক বন্ধু জানায়, আক্রমণকারীরা দুটি মোটরসাইকেলে চারজন ছিল। পাহাড়ি এসব যুবককে চিনতে না পারলেও এরা একটি আঞ্চলিক সংগঠনের সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে।

দীঘিনালা থানার সহকারী উপ-পরিদর্শক জিয়াউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তদের শর্টগানের গুলিতে জাগরণ আহত হয়েছে। তার শরীরে কমপক্ষে ২০টি গুলি লেগেছে। দুর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা