kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

ইয়াবা ফেলে দেওয়া সেই চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের ডবলমুরিং থানার দেওয়ানহাট ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় কাভার্ড ভ্যান থেকে ফেলে দেওয়া একটি ব্যাগ থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধারের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে গ্রেপ্তার মো. জয়নাল আবেদীন (৪৮) কাভার্ড ভ্যানটির চালক। তিনি যশোরের পোর্ট থানার নারায়ণপুর পুড়াবাড়ী গ্রামের মো. রৌশন আলীর ছেলে।

একই রাতে নগরের পাহাড়তলী থানার পিসি রোডের গ্রিন ভিউ আবাসিক এলাকার সামনের সড়কে অভিযান চালিয়ে কাভার্ড ভ্যানটিও (ঢাকা মেট্রো-ট-২২-০১০১) জব্দ করা হয়। গ্রেপ্তার জয়নাল আবেদীনকে গতকাল শনিবার বিকেলে চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মো. নোমানের আদালতে সোপর্দ করা হয়। সেখানে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ কালের কণ্ঠকে বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল স্বীকার করেন, তিনিই কাভার্ড ভ্যানটির চালক এবং গত ২৯ আগস্ট রাতে তাঁর কাভার্ড ভ্যান থেকেই ইয়াবার প্যাকেট ফেলে দেওয়া হয়েছিল। পরে তিনি আদালতেও তা স্বীকার করেন। আদালত তাঁকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠানোর আদেশ দেন।

২৯ আগস্ট রাতে দেওয়ানহাট মোড় থেকে ইয়াবার বস্তা উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা করেন ডবলমুরিং থানার উপপরিদর্শক কিশোর মজুমদার। মামলার তদন্ত পর্যায়ে ইয়াবা ফেলে দেওয়া সেই কাভার্ড ভ্যানটি শনাক্ত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা