kalerkantho

শনিবার । ১৪ ডিসেম্বর ২০১৯। ২৯ অগ্রহায়ণ ১৪২৬। ১৬ রবিউস সানি               

বাসা ছেড়ে দেওয়ায় ভাড়াটের স্ত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে ভাড়াটিয়ার স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাড়ির মালিকের ছেলের বিরুদ্ধে। বাসা ছেড়ে দেওয়ার কথা বলায় বাড়ির মালিকের ছেলে তৌহিদুজ্জামান মিল্কী গত বৃহস্পতিবার রাতে ওই নারীকে ধর্ষণ করেন। গত শুক্রবার রাতে থানায় গিয়ে এ অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী। এদিকে গৃহবধূর অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে ওই দিন রাতেই ধর্ষণে সহযোগিতার অভিযোগে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ডবলমুরিং থানা-পুলিশ। গতকাল শনিবার তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানান, ১ সেপ্টেম্বর স্বামীকে নিয়ে ঝর্নাপাড়া এলাকার একটি বাসা ভাড়া নেন ওই নারী। কিন্তু বাসা পছন্দ না হওয়ায় ওই দম্পতি আগামী মাসে বাসা ছেড়ে দেওয়ার কথা জানান বাড়ির মালিকের ছেলে মিল্কীকে। গত বৃহস্পতিবার রাতে ওই দম্পতি যখন ঘরের মালামাল বাঁধছিলেন তখন মিল্কী তাঁর বন্ধু আনোয়ারকে নিয়ে ওই দম্পতির বাসায় যান। ওই দম্পতি বিয়েবহির্ভূতভাবে স্বামী-স্ত্রী পরিচয়ে বাস করছেন দাবি করে মিল্কী তাঁদের কাছে বিয়ের কাবিননামা দেখতে চান। ওই নারী কাবিননামা দেখানোর জন্য পাশের ঘরে যেতেই মিল্কী ওই ঘরে প্রবেশ করেন এবং সেখানে ওই নারীকে মরধর করে ধর্ষণ করেন।

সদীপ কুমার দাশ জানান, ধর্ষণের ওই ঘটনায় সহযোগিতার অভিযোগে মিল্কীর বন্ধু আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। মিল্কীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা