kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ভূমিমন্ত্রী বললেন

টাকার বিনিময়ে কারো স্থান হবে না আওয়ামী লীগে

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের মতো দলে টাকার বিনিময়ে বিএনপি-জামায়াত ও বহিরাগতদের কোনো স্থান হবে না বলে সাফ জানিয়ে দিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। তিনি বলেন, ‘আমি আমার মন্ত্রণালয়কে যেমন দুর্নীতিমুক্ত করতে চাই ঠিক তেমনি কর্ণফুলীর নেতাদের দুর্নীতিমুক্ত দেখতে চাই। যদি কোনো নেতা টাকার বিনিময়ে বিএনপি-জামায়াত ও বহিরাগতদের দলে সদস্য করে তাহলে এদেরকে দল থেকে বের করে দেওয়া হবে।’

শনিবার নগরের সার্সন রোডস্থ তাঁর বাসভবনে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জাবেদ।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রবীণ আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জসিম উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ জামাল আহমদ, মোহাম্মদ আলী প্রমুখ বক্তব্য দেন।

স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা : কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির নগরের সার্সন রোডস্থ বাসভবনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন ভূমিমন্ত্রীর সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম। বিশেষ অতিথি কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নুরুল আবছার তালুকদার।

 

মন্তব্য



সাতদিনের সেরা