kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

উদ্বোধন নিয়ে বিএনপির মেয়রের সঙ্গে আ. লীগের কাউন্সিলরের বিরোধ

বোয়ালখালী পৌরসভায় উন্নয়ন প্রকল্প

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালখালী পৌরসভার মেয়র ও কাউন্সিলরের মধ্যে বিরোধ দেখা দিয়েছে। ১৫ সেপ্টেম্বর দুটি উন্নয়ন প্রকল্পের কাজ উদ্বোধনকে কেন্দ্র করে তাঁদের মধ্যে বিরোধ দেখা দেয়।

জানা গেছে, পৌরসভার ১ নম্বর ওর্য়াডের কধুরখীল সিকদারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কধুরখীল ইসলামিয়া সিনিয়র মাদরাসা সড়ক উন্নয়নকাজের টেন্ডার হয়। প্রায় ১ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশলীর অর্থায়নে এ  প্রকল্পের কাজ বোয়ালখালী পৌরসভা  বাস্তবায়ন করছে। পৌরসভার মেয়রকে  না জানিয়ে ১৫ সেপ্টেম্বর পৌরসভার ওই ওয়ার্ডের কাউন্সিলর শাহজাদা এস এম মিজানুর রহমান আওয়ামী লীগের এক নেতাকে দিয়ে প্রকল্পের কাজ উদ্বোধন করেন বলে অভিযোগ উঠেছে।

পৌর মেয়র আবুল কালাম আবুকে না জানিয়ে প্রকল্পের কাজ উদ্বোধন করায় মেয়র ক্ষোভ প্রকাশ করেন। এ ঘটনায় দুজনই পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।

বোয়ালখালীর পৌর মেয়র আবুল কালাম আবু কালের কণ্ঠকে বলেন, ‘প্রকল্প উদ্বোধনের ব্যাপারে আমি কিছুই জানি না। আমাকে জানালে আমি অবশ্যই উপস্থিত থাকতাম।’

স্থানীয় কাউন্সিলর শাহজাদা এস এম মিজানুর রহমান বলেন, ‘মেয়র উপস্থিত থাকতে পারেন-এমন সময় তারিখ ঠিক করে তাঁর অনুমতিক্রমে প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়েছে।’

কিন্তু উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতারা উপস্থিত থাকায় তিনি প্রকল্প উদ্বোধন করতে অপারগতা প্রকাশ করেন বলে কাউন্সিলর মিজান দাবি করেন।

উল্লেখ্য, পৌর মেয়র আবুল কালাম আবু বিএনপি থেকে নির্বাচিত হন। আর কাউন্সিলর শাহজাদা এস এম মিজানুর রহমান নির্বাচিত হন আওয়ামী লীগের মনোনয়নে।

মন্তব্য



সাতদিনের সেরা