kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

ডা. আকাশের আত্মহত্যা

স্ত্রী মিতুসহ পাঁচজনের বিরুদ্ধে অভিযোগপত্র

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে করা মামলার তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। গত সোমবার বিকেলে অভিযোগপত্রটি আদালত পুলিশের সাধারণ নিবন্ধন শাখায় জমা দেন তদন্তকারী কর্মকর্তা ও চান্দগাঁও থানার উপপরিদর্শক আবদুল কাদের।

অভিযোগপত্রে ডা. আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুসহ পাঁচজনকে আসামি করা হয়েছে। আর বাংলাদেশের বাইরে থাকায় এবং ভিন্ন দেশের নাগরিক হওয়ার কারণে যুক্তরাষ্ট্রের বাসিন্দা প্যাটেলকে এ মামলায় আসামি করা হয়নি। আসামি অন্য চারজন হলেন ডা. মিতুর মা শামীম শেলী, বাবা প্রকৌশলী আনিসুল হক চৌধুরী, ছোট বোন সানজিলা হক চৌধুরী আলিশা ও মিতুর সাবেক বন্ধু ডা. মাহবুবুল আলমকে। আসামিদের মধ্যে ডা. মিতু গ্রেপ্তারের পর উচ্চ আদালত থেকে জামিন নিয়ে গত ৪ সেপ্টেম্বর চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। অন্য আসামিরা পলাতক। ডা. মিতু জামিনে মুক্তি পাওয়ার পাঁচ দিন পর আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘মামলার তদন্তকারী কর্মকর্তা সোমবার বিকেলে অভিযোগপত্র জমা দিয়েছেন। মামলার পরবর্তী ধার্য তারিখে অভিযোগপত্র আদালতে উত্থাপিত হবে।

মন্তব্য