kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

বিয়েবাড়িতে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু

ট্রেনে ব্যবসায়ীর লাশ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) ও লামা (বান্দরবান) প্রতিনিধি   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেন থেকে কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। রবিবার সকাল ৭টার দিকে সীতাকুণ্ড রেলস্টেশনে দাঁড়িয়ে থাকা চট্টগ্রাম মেইল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম সত্যজিৎ সাহা (৪৫)। তিনি নরসিংদির দক্ষিণ কান্দাপাড়া গ্রামের মৃত ধীরেন্দ্র চন্দ্র সাহার ছেলে।

সীতাকুণ্ড জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আরব আলী জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম মেইলে কাপড় ব্যবসায়ী সত্যজিৎ সাহা চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। কিন্তু মাঝপথে তিনি ঘুমিয়ে পড়েন। এর পর তাঁর কোনো সাড়া না পাওয়ায় পাশের যাত্রীর সন্দেহ হয়। এক পর্যায়ে তিনি অনেক ডাকলেও ঘুম ভাঙেনি তাঁর। শেষে ট্রেনটি সকাল ৭টার দিকে সীতাকুণ্ড পৌরসদর স্টেশনে এসে থামলে

যাত্রীরা জিআরপি ফাঁড়িতে গিয়ে বিষয়টি জানান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

তবে কী কারণে সত্যজিৎ মারা গেছেন তা এখনো নিশ্চিত না হলেও পরিবারের বরাত দিয়ে আরব আলী বলেন, ‘সত্যজিৎ হার্টের সমস্যায় ভুগছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।’

লামা : বিয়েবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে লামা পৌরসভার পূর্ব হরিণঝিরি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. ছরোয়ার (১৮)। সে একই গ্রামের বাসিন্দা মো. নাছির উদ্দিনের ছেলে।

লামা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিল মিয়া জানান, শনিবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে ছরোয়ার পার্শ্ববর্তী বাড়ির মতিনের ছেলের বিয়েতে দাওয়াত খেতে যায়। সেখানে ছরোয়ার অসাবধানতাবশত বিদ্যুতের তার ধরে ফেলে। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে লামা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লামা থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা