kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

চকরিয়ায় মন্দির ও বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ শুরু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ায় ২ কোটি ৬৪ লক্ষ টাকা ব্যয়ে দুটি বিদ্যালয়ের নতুন ভবন এবং দুটি মন্দিরের নির্মাণকাজ শুরু হয়েছে। শনিবার সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম নির্মাণকাজ উদ্বোধন করেন। উপজেলা প্রকৌশল অধিদপ্তর এসব ভবন ও মন্দির নির্মাণকাজ বাস্তবায়ন করছে।

চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা হিন্দুপাড়ায় প্রয়াত সারদা কিশোর দাশ মহাজনের ভিটায় নির্মিতব্য সৎসঙ্গ মন্দিরের নির্মাণকাজ উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৎসঙ্গ কেন্দ্র ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলার সভাপতি রতন বরণ দাশ। প্রধান অতিথি ছিলেন এমপি জাফর আলম। বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি ও অদ্বৈত-অচ্যুত মিশনের জেলা সভাপতি এম আর চৌধুরী, ধর্মীয় নেতা ডা. সুমন কান্তি দাশ, পৌরসভা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সুনীপ কান্তি দাশ প্রমুখ।

উপজেলা প্রকৌশলী কমল কান্তি পাল জানান, ১০ লক্ষ টাকা ব্যয়ে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গায় সৎসঙ্গ কেন্দ্র এবং ৬ লক্ষ টাকা ব্যয়ে ডুলাহাজারা উত্তর পাড়ায় গঙ্গা মন্দির নির্মাণ করা হচ্ছে। ১ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে দোতলা ডুলাহাজারা কাটাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন শেল্টার এবং ৯০ লক্ষ টাকা ব্যয়ে দোতলা ফাঁসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা