kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

স্বাধীনতাযুদ্ধে পুলিশের বীরত্বপূর্ণ অবদান স্মরণ

নোয়াখালী প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



নোয়াখালীতে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার দুপুরে পুলিশ লাইনের শহীদ কনস্টেবল ময়নুল হক হলে জেলা পুলিশের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ।

অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস) মো. সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ পিপিএম, অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধাদের মধ্যে বক্তব্য দেন অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার রাজেন্দ্র কিশোর চৌধুরী, অবসরপ্রাপ্ত আর আই সিরাজুল ইসলাম, অবসরপ্রাপ্ত এ এস আাাই আলী করিম ও অবসরপ্রাপ্ত কনস্টেবল ছত্রধর দেবনাথ।

বক্তারা মহান স্বাধীনতাযুদ্ধে বাংলাদেশ পুলিশের বীরত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন। এ সময় অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধারা সরকারি গেজেটে মুক্তিযোদ্ধা হিসেবে তাঁদের নাম অন্তর্ভুক্ত করা এবং আর্থিক সহায়তার দাবি জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত পুলিশ মুক্তিযোদ্ধা ও উত্তরাধিকারীদেরকে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহারসামগ্রী তুলে দেন অতিথিরা।

মন্তব্য



সাতদিনের সেরা