kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

সীতাকুণ্ডে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৪

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের সীতাকুণ্ডে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার সময় বরযাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মো. রায়হান (১২) নামে এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে ১৪ জন। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার বারো আউলিয়া হাইওয়ে থানা এলাকায় এ ঘটনা ঘটে। রায়হান চট্টগ্রামের ঈদগাহ রঙ্গীপাড়া এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সীতাকুণ্ডের নুনাছড়া বটতল এলাকায় বিয়ের অনুষ্ঠানে যোগদান শেষে বাসে করে চট্টগ্রামের ঈদগাহ এলাকায় রওনা দেয় বরযাত্রীরা। এ সময় তারা বারো আউলিয়া শেয়ারীপোল নামক স্থানে পৌঁছলে একটি কাভার্ড ভ্যানকে পাশ কাটাতে গিয়ে চালক বাসটির নিয়ন্ত্রণ হারায়। তখন বাসটি সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এ সময় বাসটিতে থাকা ১৫ যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ছাড়া গুরুতর আহত কয়েকজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যা ৭টার দিকে রায়হানের মৃত্যু হয়।

বারো আউলিয়া হাইওয়ে থানার ওসি মো. আবদুল আওয়াল জানান, সীতাকুণ্ড থেকে চট্টগ্রাম যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। চমেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. আলাউদ্দিন তালুকদার জানান, বরযাত্রীবাহী বাসের কয়েকজন যাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিত্সাধীন অবস্থায় রায়হান মারা যায়।

মন্তব্য



সাতদিনের সেরা