kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

পথশিশুদের পাশে ক্যাডেট ফোরাম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



পথশিশুদের পাশে ক্যাডেট ফোরাম

নগরের বিভিন্ন স্থানে পথশিশুদের হাতে নিজেদের রান্না করা খাবার তুলে দেন ক্যাডেট ফোরাম চট্টগ্রামের সদস্যরা। ছবি : কালের কণ্ঠ

পথশিশুদের হাতে নিজেদের রান্না করা খাবার তুলে দিয়েছে ক্যাডেট ফোরাম চট্টগ্রাম। ‘করতে উপলব্ধি বাস্তব জীবন, পথবন্ধুদের সঙ্গে হৃদয়ের বন্ধন’ স্লোগানে বুধবার দিনভর চলে ওই কর্মসূচি। ফোরাম সদস্যরা নগরের মুরাদপুর, নাজিরপাড়া বায়েজিদ, পথশিশুদের স্কুল মিশন অব হ্যাপিনেস বাংলাদেশ, গরিবুল্লাহ শাহ হাউজিং সোসাইটি, ইলমুল কুরআন দ্বীনিয়া মাদরাসা ও এতিমখানা, পুরনো রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন স্থানে প্রায় ৬০০ পথশিশুর সঙ্গে আনন্দময় সময় কাটান এবং খাবার বিতরণ করেন।

কর্মসূচিতে প্রধান সমন্বয়ক ছিলেন সংগঠনের প্রেসিডেন্ট ও চট্টগ্রাম কলেজ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন শারুদ। সঙ্গে ছিলেন রুবাইয়াত তানিয়া, মহিউদ্দীন এনায়েত, মো. বেলাল, মহিউদ্দীন, আরিফ, ফরমান, ফাহিম, মাসুম, আব্দুল নাঈম, সদরুল আমিন প্রমুখ। আরো ছিলেন বিএনসিসি কর্ণফুলী রেজিমেন্ট ক্যাডেট অ্যাডজুটেন্ট সিইউও মো. আব্দুল্লাহ আল মামুন। কর্মসূচি বাস্তবায়নে সার্জেন্ট জাকারিয়া আলম, সিএসএম নাজমুল হাসান জিদনী, সার্জেন্ট সাইফ সাজ্জাদ, সার্জেন্ট আয়াজ কুরেশী, ক্যাডেট মেহেরাজ ও অধ্যাপক মো. নাজিমকে সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা