kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

বোয়ালখালীতে জুয়ার টাকা নিয়ে সংঘর্ষ, আহত ৮

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জুয়ার টাকা নিয়ে দুপক্ষে সংঘর্ষ হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডীর ইউচুপ জানের বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছেন। তাঁরা হলেন, মো. জসিম উদ্দিন, মঞ্জুর আলম, ইমন উদ্দিন, খাদিজা বেগম, মো. বেলাল, মো. হেলাল, টিপু সুলতান ও লায়লা বেগম। আহতদের মধ্যে মো. জসিম উদ্দিনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাসখানেক ধরে পশ্চিম গোমদণ্ডী বন্দে আলী মসজিদ এলাকায় প্রতিদিন জুয়ার আসর বসছে। জুয়ার টাকা-পয়সার ভাগ বাটোয়ারা নিয়ে প্রায়ই মারামারি লেগেই থাকে।

স্থানীয় মো. টিপু সুলতান ও প্রতিবেশী মো. বাদশা জুয়া খেলেন জনৈক বেলালের দোকানে। জুয়ায় টিপুর কাছে বাদশা হেরে গেলে পাওনা টাকার জন্য উভয় পক্ষের মধ্যে গত এক সপ্তাহ ধরে কয়েক দফায় মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ থানায় পাল্টাপাল্টি অভিযোগ করেন। একই ঘটনায় গতকাল মঙ্গলবার দুপুরে উভয়পক্ষের আবার সংঘর্ষ বেঁধে যায়। তাঁরা দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলে পড়েন। এতে উভয় পক্ষের অনেকে আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে খবর পেয়ে উপ-পরিদর্শক মো. শাহজানের নেতৃত্বে বোয়ালখালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে  গিয়ে  আহত অবস্থায় পাঁচজনকে আটক করে থানাহাজতে নিয়ে যায়।

মো. শাহজান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মো. টিপু সুলতান, মো. বেলাল মো. হেলাল, মো. শাহজান ও মো. শুক্কুর নামের পাঁচজনকে আটক করে। লুডু খেলার ২০ টাকা নিয়ে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।’

মন্তব্য



সাতদিনের সেরা