kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

প্রতিবাদী নুসরাতকে পুড়িয়ে হত্যা

তদন্ত কর্মকর্তাকে জেরা শেষ হয়নি ছয় দিনেও

ফেনী প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



তদন্ত কর্মকর্তাকে জেরা শেষ হয়নি ছয় দিনেও

ফেনীর আলোচিত মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের পর আগুনে পুড়িয়ে হত্যার মামলায় তদন্ত কর্মকর্তা শাহ আলমকে আসামিপক্ষের জেরা অব্যাহত রয়েছে। গতকাল মঙ্গলবার ষষ্ঠ দিনের মতো তাঁকে জেরা করেন আইনজীবীরা।

আদালত সূত্রের বরাত দিয়ে জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি হাফেজ আহাম্মদ জানান, গত ছয় কর্মদিবস ধরে মামলাটির তদন্ত কর্মকর্তা ফেনীর পিবিআইয়ের পরিদর্শক শাহ আলমকে জেরা করেন আসামিপক্ষের আইনজীবীরা।

আদালত সূত্র জানায়, আসামিপক্ষের আইনজীবী ফারুক আহাম্মদ গতকাল জেরা শুরু করে তদন্ত কর্মকর্তাকে প্রশ্ন করেন—আসামি শাহাদাত হোসেন শামীম, নুর উদ্দিন ও হাফেজ আব্দুল কাদেরের দেওয়া স্বীকারোক্তিতে বলা হয়েছিল যে মো. সেলিম নামের মাদরাসার একজন শিক্ষক পরিকল্পনা বাস্তবায়নে পাঁচ হাজার টাকা দিয়েছিলেন। কিন্তু তাঁকে এই মামলায় আসামি করা হয়নি কেন? আরেক প্রসঙ্গে আইনজীবীরা বলেন, ‘মামলার বাদী মাহমুদুল হাসান নোমান মামলা দায়েরের আগে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকনের সঙ্গে দফায় দফায় মোবাইল ফোনে কথা বলেন মর্মে আমাদের কাছে তথ্য আছে। এ মামলার তদন্তে তাঁকে জিজ্ঞাসাবাদ করার আবশ্যকতা ছিল। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল কিনা?’ জবাবে তদন্ত কর্মকর্তা শাহ আলম ‘না’সূচক জবাব দেন।

মন্তব্য



সাতদিনের সেরা