kalerkantho

বৃহস্পতিবার । ২১ নভেম্বর ২০১৯। ৬ অগ্রহায়ণ ১৪২৬। ২৩ রবিউল আউয়াল ১৪৪১     

বোয়ালখালীতে নিখোঁজ স্কুলছাত্রী উদ্ধার হয়নি চার মাসেও

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের চার মাস অতিবাহিত হলেও স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস পপিকে (১৫) উদ্ধার করতে পারেনি পুলিশ।

পপি বোয়ালখালীর কধুরখীল ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। সে বোয়ালখালী উপজেলার শরীফপাড়া রওশন ফকিরের বাড়ির মো.রেজাউল করিমের মেয়ে।

নিখোঁজ ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, জান্নাতুল ফেরদৌস পপি গত ৭ মে সকালে কধুরখীল উচ্চ বিদ্যালয়ের পাশে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিন্তু বিকেল নাগাদ বাড়ি না ফেরায় তার বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়ে তার কোনো সন্ধান মেলেনি। ১৮ মে বিষয়টি জানিয়ে বোয়ালখালী থানায় নিখোঁজ ডায়েরি করেন ছাত্রীর মা হাসনা বেগম। কিন্তু চার মাস অতিবাহিত হয়ে গেলেও বোয়ালখালী থানা পুলিশ পপিকে উদ্ধার করতে পারেনি।

নিখোঁজ স্কুলছাত্রীর বাবা মো. রেজাউল করিম বলেন, ‘থানায় নিখোঁজ ডায়েরি করার পর মেয়েকে উদ্ধারে পুলিশ কোনো ধরনের সহায়তা করছে না।’

পপিকে উদ্ধারে সাহায্য চাইলে পুলিশ তাঁর সঙ্গে দুর্ব্যবহার করে বলে তিনি অভিযোগ করেন। মেয়েকে উদ্ধারে তিনি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মানিক ভূঁইয়া কালের কণ্ঠকে বলেন, ‘নিখোঁজ ছাত্রীকে উদ্ধারে সম্ভাব্য বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়েছে। তাকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। নিখোঁজের বিষয়টি সকল থানাকে বেতার বার্তার মাধ্যমে জানানো হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা